• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিহার বিধানসভা নির্বাচনের ফলাফলের প্রাথমিক ট্রেন্ডে হাড্ডাহাড্ডি লড়াই! হেভিওয়েট থেকে বড় আসন একনজরে

  • |

এই মুহূর্তে যা ট্রেন্ড রয়েঠে বিহার বিধানসভ নির্বাচনের ভোট গণনায়, তাতে দেখা যাচ্চে এনডিএ ও মহাজোটের হাড্ডাহাড্ডি লড়াই চলছে। প্রসঙ্গত, এক্সিট পোলের ভবিষ্যদ্বাণী ছিল যে এবারের ভোটে নীতীশ রথ আটকে দেবে তেজস্বীর জনসমর্থন। খানিকটা সেদিকে গিয়েও আপাতত বিহারের প্রাথমিক ট্রেন্ড কী বলছে দেখে নেওয়া যাক।

 বিহারে হাড্ডা হাড্ডি লড়াই

বিহারে হাড্ডা হাড্ডি লড়াই

বিহারে সকাল ৯ টার দিকে মহাজোটের ঝুতিলে ,৭৮ টি আসন, এনডিএর ঝুলিতে ৭২ টি আসন। এলজেপি এখনও পর্যন্ত ১ টিতে এগিয়ে বাকিরা চারটি আসন দখল করেছে। এরমধ্যে বিজেপি

৩৯ আরজেডি ৫১, জেডিইউ ৩৫ টি আসন দখলে রেখেছে, কংগ্রেসের দখলে ১৫ টি আসন।

 হেভিওয়েট ভোট খবর

হেভিওয়েট ভোট খবর

বিহারে লালু প্রসাদেরপ্রাক্তন বেয়াই তথা জেডিইউ নেতা চন্দ্রিকা রাই পরাসা থেকে পিছিয়ে রয়েছেন। তারাপুর থেকে এগিয়ে আরজেডির দিব্য প্রকাশ। লালুপ্রসাদের শক্তির গড় মধেপুরায় এগিয়ে নিখিল মণ্ডল। শরদ যাদবের মেয়ে সুভাষিনী যাদব বিহারিগঞ্জ ছেকে পিছিয়ে।

২০১৫ সালের ফলাফল ২০২০ সালের ভোট ট্রেন্ডের নিরীখে

২০১৫ সালের ফলাফল ২০২০ সালের ভোট ট্রেন্ডের নিরীখে

বিহারে ২০১৫ সালে লালু নীতীশ জোটবদ্ধ ছিলেন। সেই সময় বিজেপি পেয়েছিল ৫৩ টি আসন, আরজেডি পেয়েটিল ৮০ টি, জেডিইউ পেয়েছিল ৭১ টি আসন। কংগ্রেস ২৭ টি আসন। এখনও পর্যন্ত যা ট্রেন্ড ২০২০ সালের ভোটে,তাতে আরজেডি ও বিজেপি সংখ্যাগরিষ্ঠ একক পার্টির দাবিদার হওয়ার লড়াইয়ে রয়েছে। বিজেপি ৪৭, আরজেডি ৫৪ আসনে সকাল ৯:১০ মিনিটে রয়েছে।

 তারকা প্রার্থীদের পরিস্থিতি

তারকা প্রার্থীদের পরিস্থিতি

বাঁকিপুরে বিজেপির নীতীন নবীন এগিয়ে, বাঁকপুরে পিছিয় পুষ্পম প্রিয়া। শত্রুঘ্ন পুত্র কংগ্রেসের লাভ সিনহা বাঁকপুরে পিছিয়ে। বিজেপির রেনু দেবী বেতিয়া ত থেকে এগিয়ে, দিনারা থেকে এগিয়ে এলজেপির রাজেন্দ্র প্রসাদ। জামালপুর থেকে জেডিইউয়ের শৈলেশ কুমার এগিয়ে। মধেপুরা থেকে পাপ্পু যাদব পিছিয়ে। মোকামা ছেকে এগিয়ে আরজেডি।

English summary
Bihar assembly election result 2020 counting , heavy weight candidate and key constituency situation on early trend
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X