• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
LIVE

LIVE বুথ ফেরত সমীক্ষায় বিহারে নিরঙ্কুশ তেজস্বী! ধুয়েমুছে সাফ নীতীশ ও বিজেপি!

  • By
  • |

বিহার বিধানসভা নির্বাচনের তৃতীয় দফার ভোটগ্রহণ চলেছ শনিবার। এই দফায় মোট ৭৮টি বিধানসভা কেন্দ্রে ভোটগ্রহণ হবে। বিজেপি-জেডিইউ জোট নাকি আরজেডি ও কংগ্রেসের নেতৃত্বাধীন মহাজোট শেষ পর্যন্ত বাজিমাত করবে সেদিকেই তাকিয়ে এখন গোটা দেশ। এই দফায় বেশকিছু গুরুত্বপূর্ণ কেন্দ্রে ভোটগ্রহণ হতে চলেছে। এবং মনে করা হচ্ছে এই দফার ভোট গ্রহণের ওপরই নির্ভর করবে আগামিদিনে বিহারের মসনদে কারা বসবেন। সমস্ত লাইভ আপডেট দেখে নিন এখানে।

LIVE বুথ ফেরত সমীক্ষায় বিহারে নিরঙ্কুশ তেজস্বী! ধুয়েমুছে সাফ নীতীশ ও বিজেপি!

Newest First Oldest First
9:05 PM, 7 Nov
ইন্ডিয়া টুডে ও অ্যাক্সিস মাই ইন্ডিয়ার বুথ ফেরত সমীক্ষা অনুযায়ী ৪৪ শতাংশ ভোট পেতে চলেছে তেজস্বী যাদব শিবির। ৩৯ শতাংশ ভোট পেতে চলেছে নীতীশ কুমার শিবির।
9:03 PM, 7 Nov
ইন্ডিয়া টুডে ও অ্যাক্সিস মাই ইন্ডিয়ার বুথ ফেরত সমীক্ষা অনুযায়ী বিহারে ১৩৯ থেকে ১৬১টি আসন জিততে চলেছে মহাজোট। ৬৯ থেকে ৯১টি আসন জিততে চলেছে এনডিএ।
8:53 PM, 7 Nov
ইন্ডিয়া টুডে ও অ্যাক্সিস মাই ইন্ডিয়ার বুথ ফেরত সমীক্ষা অনুযায়ী পাটুলিপুত্রে ৪৬ শতাংশ ভোট পাচ্ছে মহাজোট। ৩৮ শতাংশ ভোট পাচ্ছে এনডিএ।
8:51 PM, 7 Nov
নিউজ এক্স-ডিভি রিসার্চের বুথ ফেরত সমীক্ষায় এনডিএ বিহারে ১১০ থেকে ১১৭টি আসন জিততে পারে। ১০৮ থেকে ১২৩টি আসন জিততে পারে মহাজোট।
8:49 PM, 7 Nov
ইন্ডিয়া টুডে ও অ্যাক্সিস মাই ইন্ডিয়ার বুথ ফেরত সমীক্ষা অনুযায়ী সীমাঞ্চলে ২৪-এর মধ্যে ৬টি আসন জিততে চলেছে এনডিএ। ১৫টি আসন জিততে চলেছে মহাজোট।
8:46 PM, 7 Nov
ইন্ডিয়া টুডে ও অ্যাক্সিস মাই ইন্ডিয়ার বুথ ফেরত সমীক্ষা অনুযায়ী চম্পারণে এনডিএ-র ভোট শেয়ার ৪৪ শতাংশ। মহাজোটের ভোট শেয়ার ৪২ শতাংশ।
8:44 PM, 7 Nov
ইন্ডিয়া টুডে ও অ্যাক্সিস মাই ইন্ডিয়ার বুথ ফেরত সমীক্ষা অনুযায়ী পাটুলিপুত্রে ৩৩টি আসন জিততে চলেছে তেজস্বী যাদব শিবির। ২৬টি আয়ন জিততে চলেছে টিম নীতীশ কুমার।
8:42 PM, 7 Nov
দৈনিক ভাস্করের বুথ ফেরত সমীক্ষা অনুযায়ী বিহারে ১২০ থেকে ১২৭টি আসন জিততে চলেছে এনডিএ। ৮১টি আসন জিততে চলেছে মহাজোট।
8:41 PM, 7 Nov
ইন্ডিয়া টুডে ও অ্যাক্সিস মাই ইন্ডিয়ার বুথ ফেরত সমীক্ষা অনুযায়ী বিহারের কোশি রিজিওনে এনডিএ-র ভোট শেয়ার ৩৯ শতাংশ। মহাজোটের ভোট শেয়ার ৪৫ শতাংশ।
8:35 PM, 7 Nov
ইন্ডিয়া টুডে ও অ্যাক্সিস মাই ইন্ডিয়ার বুথ ফেরত সমীক্ষা অনুযায়ী মিথাঞ্চলে মহাজোট ও এনডিএ-র ভোট শেয়ার ৪৩ শতাংশ।
8:33 PM, 7 Nov
ইন্ডিয়া টুডে ও অ্যাক্সিস মাই ইন্ডিয়ার বুথ ফেরত সমীক্ষা অনুযায়ী মিথাঞ্চলের ৬০টি আসনের মধ্যে ৩৬টি জিততে চলেছে মহাজোট। ২৩টি জিততে চলেছে এনডিএ।
8:25 PM, 7 Nov
ইন্ডিয়া টুডে ও অ্যাক্সিস মাই ইন্ডিয়ার বুথ ফেরত সমীক্ষা অনুযায়ী বিহারের কোশি রিজিওনে ৩১-এর মধ্যে ২৩টি আসন জিততে চলেছে মহাজোট।
8:23 PM, 7 Nov
টুডেজ চাণক্যর বুথ ফেরত সমীক্ষা অনুযায়ী বিহারে ৩৭ শতাংশ সিট শেয়ার থাকছে এনডিএ শিবিরে। ৪৭ শতাংশ সিট শেয়ার পাচ্ছে তেজস্বী যাদব শিবির।
8:22 PM, 7 Nov
টুডেজ চাণক্যর বুথ ফেরত সমীক্ষা অনুযায়ী বিহারে ১৯১টি আসন জিততে চলেছে মহাজোট। ৬৬টি আসন জিততে চলেছে এনডিএ।
8:18 PM, 7 Nov
ইন্ডিয়া টুডে ও অ্যাক্সিস মাই ইন্ডিয়ার বুথ ফেরত সমীক্ষা অনুযায়ী চম্পারণের ১৮টির মধ্যে ১০টি আসন জিততে চলেছে এনডিএ। ৮টি জিততে চলেছে মহাজোট।
8:12 PM, 7 Nov
ইন্ডিয়া টুডে ও অ্যাক্সিস মাই ইন্ডিয়ার বুথ ফেরত সমীক্ষা অনুযায়ী বিহারের ভোজপুর রিজিওনে ৪৯টির মধ্যে ৩৩টি আসন জিততে চলেছে মহাজোট। মেরেকেটে ৯টি জিততে পারে এনডিএ।
8:10 PM, 7 Nov
ইন্ডিয়া টুডে ও অ্যাক্সিস মাই ইন্ডিয়ার বুথ ফেরত সমীক্ষা অনুযায়ী ৪২ শতাংশ মহিলা ভোট পেয়েছে নীতীশ কুমার ও বিজেপি। ৪৩ শতাংশ ভোট পেয়েছে তেজস্বী যাদব ও মহাজোট।
8:09 PM, 7 Nov
ইন্ডিয়া টুডে ও অ্যাক্সিস মাই ইন্ডিয়ার বুথ ফেরত সমীক্ষা অনুযায়ী বিহারে ৩৭ শতাংশ পুরুষ ভোটার এনডিএ-কে ভোট দিয়েছে। ৪৪ শতাংশ ভোট পেয়েছে মহাজোট।
8:08 PM, 7 Nov
টাইমস নাও-সি ভোটারের বুথ ফেরত সমীক্ষা অনুযায়ী বিহারে ৩৭.৯ শতাংশ পুরুষ ভোট পেয়েছে টিম তেজস্বী যাদব। ৩৭.২ শতাংশ ভোট পেয়েছে নীতীশ কুমার শিবির।
8:07 PM, 7 Nov
টাইমস নাও-সি ভোটারের বুথ ফেরত সমীক্ষা অনুযায়ী বিহারে মহিলাদের ৪০.৫ শতাংশ ভোট পেয়েছে মহাজোট। ৩৬.৩ শতাংশ ভোট পাচ্ছে এনডিএ।
8:05 PM, 7 Nov
টাইমস নাও-সি ভোটারের বুথ ফেরত সমীক্ষা অনুযায়ী বিহারের গ্রামাঞ্চলে ৪০.৫ শতাংশ ভোট পেতে চলেছে মহাজোট। ৩৬.৩ শতাংশ ভোট পেতে চলেছে এনডিএ।
8:04 PM, 7 Nov
টাইমস নাও-সি ভোটারের বুথ ফেরত সমীক্ষা অনুযায়ী বিহারের শহরতলি এলাকায় ৩২.৭ শতাংশ ভোট পাচ্ছে নীতীশ কুমার শিবির। ৩৪.৩ শতাংশ ভোট পেতে চলেছে তেজস্বী যাদব শিবির।
8:02 PM, 7 Nov
টাইমস নাও-সি ভোটারের বুথ ফেরত সমীক্ষা অনুযায়ী বিহারের শহরাঞ্চলে ৪৩.৮ শতাংশ ভোট পেতে চলেছে এনডিএ। ৩২.৬ শতাংশ ভোট পেতে চলেছে মহাজোট।
8:00 PM, 7 Nov
ইন্ডিয়া টুডে ও অ্যাক্সিস মাই ইন্ডিয়ার বুথ ফেরত সমীক্ষা অনুযায়ী বিহারের ১৮ থেকে ২৫ ও ২৬ থেকে ৩৫ বছরের ভোটাররা রয়েছেন তেজস্বী যাদবের মহাজোটের পাশে। ৩৬ থেকে ৬০ বছরের উর্ধ্বে থাকা ভোটাররা এনডিএ-র পাশে দাঁড়িয়েছে।
7:56 PM, 7 Nov
বিহার বিধানসভা নির্বাচন দক্ষিণপন্থী দলগুলির কাছে বড় ধাক্কার কারণ হবে বলে মনে করে সিপিআই।
7:54 PM, 7 Nov
ইন্ডিয়া টুডে ও অ্যাক্সিস মাই ইন্ডিয়ার বুথ ফেরত সমীক্ষা অনুযায়ী বিহারের যুব সমাজ তেজস্বী যাদবের পাশে দাঁড়াচ্ছে। প্রবীণ শিবির রয়েছে নীতীশ কুমারের পাশে।
7:54 PM, 7 Nov
ইন্ডিয়া টুডে ও অ্যাক্সিস মাই ইন্ডিয়ার বুথ ফেরত সমীক্ষা অনুযায়ী বিহারের যুব সমাজ তেজস্বী যাদবের পাশে দাঁড়াচ্ছে। প্রবীণ শিবির রয়েছে নীতীশ কুমারের পাশে।
7:51 PM, 7 Nov
বিহার বিধানসভা নির্বাচনে ৪২ শতাংশ প্রভাব উন্নয়নের। বেকারত্বের প্রভাব ৩০ শতাংশ। ১১ শতাংশ মানুষ মুদ্রাস্ফীতির নিরিখে এবার ভোট দিয়েছেন। বিহারের ৩ শতাংশ মানুষ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে দেখে ভোট দিয়েছেন। নীতীশ কুমার, সংরক্ষণ, জাতীয় নিরাপত্তা এই নির্বাচনে এক শতাংশ করে প্রভাব বিস্তার করেছে।
7:39 PM, 7 Nov
বুথ ফেরত সমীক্ষাকে ভুল প্রমাণ করে বিহারে এনডিএ সরকার গড়বে বলে মনে করেন বিজেপি সাংসদ মনোজ তিওয়ারি।
7:31 PM, 7 Nov
টাইমস নাও-সিভোটারের বুথ ফেরত সমীক্ষা অনুযায়ী বিহারে এককভাবে ২৫টি আসন জিততে চলেছে কংগ্রেস। ৪২টি আসন জিতবে জেডিইউ। ১০টি আসন জিততে পারেন বামপন্থীরা।
READ MORE

English summary
Bihar Assembly Election 2020: Live Updates of 3rd Phase polling and Exit Poll in Bengali
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X