• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভোটগ্রহণ শুরু বিহারে, ৭১টি কেন্দ্রে ভোট প্রথম দফায়, বিধি মেনে ভোটদানের আহ্বান মোদীর

বিহার বিধানসভা নির্বাচনের প্রথম দফার ভোট গ্রহণ শুরু হয়ে গেল। সকাল ৭টা থেকে ৭১টি আসনে চলছে ভোট গ্রহণ। করোনা মহামারীর মধ্যে প্রথম ভোট দেশে। নির্বাচন কমিশনের নির্দেশ অনুযায়ী করোনা বিধি মেনেই চলছে ভোট গ্রহণ। সকাল থেকেই বুথে বুথে স্যানিটাইজেশন করা হয়েছে। ভোটকর্মীরাও মাস্ক, গ্লাভস ও স্যানিটাইজার নিয়ে বসেছেন বুথে বুথে। টুইট করে বিহারে বাসিন্দাদে স্বতোঃস্ফূর্ত ভোটদানের আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

ভোটগ্রহণ শুরু বিহারে, ৭১টি কেন্দ্রে ভোট প্রথম দফায়

আজ ১০৬৬টি বুথে কড়া নিরাপত্তার মধ্যে চলছে ভোট গ্রহণ। এরই মধ্যে আবার ঔরঙ্গাবাদে উদ্ধার হয়েছে আইইডি। বুথগুলিতে পর্যাপ্ত পরিমানে স্যানিটাইজেশন চলছে। ইতিমধ্যেই বুথের উদ্দেশ্য পাড়ি দিয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজ সিং। রাজ্যবাসীকে স্বতোঃস্ফূর্ত ভোটদানের আহ্বান জানিয়েছেন আরজেডি নেতা তেদস্বী যাদব।

করোনা আবহে বিহারের ভোট গ্রহণের দিকে নজর রয়েছে গোটা দেশের। কারণ এর পরেই পশ্চিমবঙ্গ এবং তামিলনাড়ুর ভোট হওয়ার কথা। বিহারের ভোট সাফল্যের সঙ্গে করতে পারলে সেই মডেল ধরেই পশ্চিমবঙ্গ ও তামিলনাড়ুতে ভোট গ্রহণ করা হবে। যদিও সংক্রমণে এখন অনেকটাই এগিয়ে পশ্চিমবঙ্গ ও তামিলনাড়ু। দুর্গাপুজোর পর থেকে পশ্চিমবঙ্গে সংক্রমণ বাড়ছে বলে জানানো হয়েছে।

কলকাতাঃ পটাশপুরের বিজেপি কর্মীর দেহ ১৫ দিন ধরে মর্গে থাকায়, দেহ ফেরতের দাবিতে বিজেপির প্রতিবাদ

English summary
Bihar assembly election 2020 first phase election start from today
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X