• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিহার বিধানসভা ভোট ২০২০: সুশান্তের মৃত্যুকে ব্যবহার করেছেন নীতীশ, বিস্ফোরক দাবি চিরাগের

সাপে নেউলে সম্পর্ক হয়ে দাঁড়িয়েছে নীতীশের সঙ্গে চিরাগের। রাম বিলাস পাসোয়ানের মৃত্যুর পর সেই ফাটল যেন গভীর থেকে গভীরতর হচ্ছে। বিহারে ভোটের আগে নীতীশের বিরুদ্ধে একের পর এক বিস্ফোরক অভিযোগ করে চলেছেন চিরাগ পাসোয়ান। তিনি দাবি করেছেন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে ভোটের জন্য ব্যবহার করেছেন নীতীশ কুমার। এমনকী অন্য রাজ্যের কাছে বিহারীদের ভাবমূর্তি ভীষণ ভাবে খারাপ করেছেন নীতীশ কুমারই।

সুশান্তের মৃত্যুকে ব্যবহার

সুশান্তের মৃত্যুকে ব্যবহার

অভিনেতা সুশান্ত সিংয়ের মৃত্যুর সিবিআই তদন্তের দাবি জানিয়েছিলেন বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারও। তারপরেই সিবিআই তদন্তের নির্দেশ দেওয়া হয়। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে যে নীতীশ রাজনীতি করেছিলেন সেটা ফাঁস করে দিলেন চিরাগ পাসোয়ান। তিনি সাংবাদিক বৈঠক করে অভিযোগ করেছেন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে ভোটের জন্য ব্যবহার করেছেন নীতীশ।

বিহারীদের ভাবমূর্তিতে আঘাত

বিহারীদের ভাবমূর্তিতে আঘাত

চিরাগ অভিযোগ করেছেন নীতীশ কুমার বিহারীদের ভাবমূর্তিতে আঘাত। অন্য রাজ্যে বিহারীদের ছোট চোখে দেখা হয়। তার একমাত্র কারণ নীতীশ কুমার। কারণ গত ১৫ বছরের বিহারের মানুষের উন্নয়নে কোনও কাজই করেননি তিনি। আর গরিব হয়েছেন বিহারের মানুষ। ভিন রাজ্যে কাজের জন্য পাড়ি দিয়ে হয়েছে তাঁদের। বিহারের মানুষের দুঃখ কষ্টের হিসেবই রাখেননি নীতীশ।

সম্পর্কে ফাটল

সম্পর্কে ফাটল

নীতীশের প্রতি বিজেপি অন্ধ অনুগত্য একেবারেই মেনে নিতে পারেননি চিরাগ পাসোয়ান। তাই রাম বিলাস পাসোয়ানের মৃত্যু আগেই এনডিএ জোট ছেড়ে বেরিয়ে আসার সিদ্ধান্ত নেন তিনি। এবং একাই বিহারের ভোটে তাঁর দল লড়বে বলে জানিয়েছিলেন চিরাগ। নীতীশের প্রতি ভীষণভাবে ক্ষুব্ধ রাম চিরাগ অভিযোগ করেছিলেন একাধিকবার নীতীশ তাঁর বাবাকে অপমান করেছিলেন। সেটা তিনি কোনও ভাবেই ভুলবেন না।

জনপ্রিয়তা কমছে নীতীশের

জনপ্রিয়তা কমছে নীতীশের

এদিকে জনমত সমীক্ষা দেখা যাচ্ছে বিহারে নীতীশের জনপ্রিয়তা কমছে। গত ২ বারে নীতীশের যে জনপ্রিয়তা ছিল সেটা অনেকটাই কমে গিয়েছে। বিহারের সিংহভাগ ভোটারই অন্য কাউকে মুখ্যমন্ত্রী পদে চাইছেন। মহাজোটের সঙ্গেৈ এনডিএ জোটের ভোটের ফারাকও এবার বেশি হবে না বলে জানাচ্ছে জনমত সমীক্ষা।

Puja Special : কলকাতাঃ উদ্বোধনে প্রধানমন্ত্রী, শেষ মুহূর্তের পুজোর প্রস্তুতি খতিয়ে দেখলেন বিজেপি নেতৃত্ব

দুর্গাপুজোর সমস্ত খবর, ছবি, ভিডিও দেখুন এক ক্লিকে

পুরনো ধারা বজায় রেখে আসন্ন নির্বাচনেও বিহারে 'বাহুবলীদের’ দাপট! ১৬৪ জনের বিরুদ্ধে খুন-ধর্ষণের মামলা

English summary
Bihar assembly election 2020: Chirag paswan claimed Nitish Kumar uses Sushant Singh Rajput death for vote
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X