India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ডবল ধামাকা, কেসিআর - মোদী লড়াই দেখবে তেলাঙ্গানা

Google Oneindia Bengali News

তেলাঙ্গানার রাজধানী হায়দরাবাদে দুটি বিশাল জনসভা হতে চলেছে৷ একদিকে বিজেপি, অন্যদিকে রাজ্যের শাসক দল টিআরএস। বিজেপির জসভায় উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। অপরদিকে রাজ্যে ক্ষমতাসীন তেলেঙ্গানা রাষ্ট্র সমিতি (টিআরএস) রাষ্ট্রপতি নির্বাচনের বিরোধী দলের প্রার্থী যশবন্ত সিনহার সমর্থনে একটি সমাবেশের আয়োজন করেছে।

ডবল ধামাকা, চন্দ্র - মোদী লড়াই দেখবে তেলাঙ্গানা

যশবন্ত সিনহাকে টিআরএস সভাপতি এবং তেলাঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও বেগমপেট বিমানবন্দরে স্বাগত জানাবেন। এর কিছুক্ষণ পরেই প্রধানমন্ত্রী একই বিমানবন্দরে নামবেন তাঁর সভার জন্য। যশবন্ত সিনহাকে স্বাগত জানাবার পর, কে চন্দ্রশেখর রাও এবং যশবন্ত সিনহাকে নিয়ে জল বিহারে একটি বাইক র‌্যালিতে অংশ নেবেন। সেখানে সিনহার সমর্থনে একটি সভা আয়োজন করা হয়েছে।

যশবন্ত সিনহার ১৮ জুলাই রাষ্ট্রপতি নির্বাচনের জন্য সমর্থন চাইতে মিম এবং কংগ্রেস নেতাদের সাথে আলাদাভাবে দেখা করার কথা রয়েছে। এই দুই সভাকে কেন্দ্র করে , নগরীর সড়কে পোস্টারযুদ্ধ চলছে। যেখানে বিজেপি কেন্দ্রের কৃতিত্ব প্রদর্শন করে কাটআউট এবং ব্যানার স্থাপন দিয়েছে, টিআরএস কেসিআর এবং যশবন্ত সিনহাকে নিয়ে পোস্টার ছেপেছে।

ছয় মাসের মধ্যে এই তৃতীয়বার যে রাও সফররত প্রধানমন্ত্রীকে রিসিভ করার প্রোটোকল এড়িয়ে গেলেন। এর আগে, তিনি মে মাসে বেঙ্গালুরুতে গিয়েছিলেন যখন প্রধানমন্ত্রী মোদী ইন্ডিয়ান স্কুল অফ বিজনেসের ২০তম বার্ষিক উদযাপনে যোগ দিতে রাজ্যে গিয়েছিলেন। রাও ফেব্রুয়ারিতে প্রধানমন্ত্রীর সাথে দেখা এড়িয়ে গিয়েছিলেন যখন তিনি মূর্তি উদ্বোধন করতে হায়দ্রাবাদে গিয়েছিলেন।

মুখ্যমন্ত্রী ২০২৪ সালের জাতীয় নির্বাচন সহ সামনের নির্বাচনে বিজেপির বিরুদ্ধে লড়াইয়ের জন্য একটি বিরোধী জোট গঠনের প্রচেষ্টার নেতৃত্ব দিচ্ছেন। এই দুই দিনে বিজেপি জাতীয় কার্যনির্বাহী সভা, পাঁচ বছরের ব্যবধানের পরে জাতীয় রাজধানীর বাইরে দলের মূল সিদ্ধান্ত গ্রহণকারী সংস্থার প্রথম বৈঠক এগুলি হবে। বিজেপির জাতীয় সভাপতি জেপি নাড্ডা, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, মুখ্যমন্ত্রীরা উপস্থিত থাকবেন এখানে। রাজ্য এবং বিজেপি'র অন্যান্য সিনিয়র নেতারা। জানা গিয়েছে , রবিবার বিকেলে হায়দরাবাদের প্যারেড গ্রাউন্ডে জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী।

তবে এটা স্পষ্ট যে কেন্দ্রে নিজের জায়গা করে নেওয়ার জন্য চন্দ্রশেখর কোনও জিনিষ বাদ দিচ্ছেন না। বড় বড় জনসভা করছেন, যার অন্যতমটি রয়েছে রবিবার। এদিকে বিজেপিও বাঁধছে কোমর নেমে। এক জায়গায় দুই স্থানে চলবে সভা। মানুষের কার দিকে এগোবেন সেটা সময় বলবে। সবমিলিয়ে জমজামট থাকবে তেলাঙ্গানা তা স্পষ্ট।

English summary
kcr modi raly in samne era topday
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X