• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দ্বিগুণ বেতন, করোনা পরিস্থিতিতে চিকিৎসক-নার্সদের জন্য বড় ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী

করোনা সংক্রমণের মধ্যে বড় ঘোষণা করল হরিয়ানা সরকার। রাজ্যের সব সরকারি হাসপাতালের ডাক্তার, নার্স, এবং স্বাস্থ্যকর্মীদের বেতন দ্বিগুণ করার কথা ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী মনোহর লাল খট্টর। সূত্রের খবর সিভিল সার্জনদের সঙ্গে বৈঠকের পরেই এই সিদ্ধান্ত ঘোষণা করেন মুখ্যমন্ত্রী।

দ্বিগুণ বেতন, করোনা পরিস্থিতিতে চিকিৎসক-নার্সদের জন্য বড় ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী

মুখ্যমন্ত্রী মনোহর লাল খট্টর ভিডিও কনফারেন্সের মাধ্যমে এদিন রাজ্যের সব আয়ুর্বেদিক অফিসার, সিভিল সার্জেন, ইন্ডিয়ান মেডিকেন অ্যাসোসিয়েশনের প্রধানদের সঙ্গে বৈঠক করেন। তারপরেই এই বড় ঘোষণা করেন তিনি। রাজ্যের সব সরকারি হাসপাতালে ডাক্তার, নার্স, স্বাস্থ্যকর্মী, ল্যাব কর্মী, অ্যাম্বুলেন্স স্টাফ, চতুর্থ শ্রেণির কর্মী সকলের বেতনই দ্বিগুণ করার কথা ঘোষণা করেছেন তিনি।

রাজ্যে মোট করোনা আক্রান্ত ৮৩, এখনই স্কুল খোলার সম্ভাবনা নেই

এর আগে মনোহর লাল খট্টর ডাক্তার, নার্স, এবং প্যারামেডিকেল স্টাফদের জন্য ৫০ লাখ, ৩০ লাখ, ২০ লাখ এবং ১০ লাখ টাকা অনুদানের কথা ঘোষণা করেছিলেন। আরা সরকার ঘোষিত বিমার আওতায় পড়ছেন না তাঁদের এই অনুদান দেওয়া হবে বলে ঘোষণা করেছিলেন তিনি। যাতে করোনা মোকাবিলায় উদ্যোম নিয়ে চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মীরা কাজ করতে পারেন সেকারণেই এই উৎসাহ ভাতা দেওয়া হবে বলে জানিয়েছিলেন তিনি। এই মুহূর্তে হরিয়ানায় করোনা আক্রান্ত ১৫৪ জন। মৃত্যু হয়েছে ২ জনের।

English summary
Big announcement for Doctors and nurses in Coronavirus situation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X