• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বিমানের একেবারে নীচে চলে আসল গাড়ি! রইল রোমহর্ষক সেই মুহূর্তের ভিডিও

দিল্লির ইন্দিরা গান্ধী ইন্টারতন্যাশনাল বিমানবন্দরে বড়সড় দুর্ঘটনার থেকে রক্ষা! মঙ্গলবার দিল্লি বিমানবন্দরে এয়ারলাইন 'গো ফার্স্ট'-এর একটি গাড়ি 'ইন্ডিগো'-র 'A320 নিও' বিমানের একেবারে নীচে চলে আসে। ওই গাড়িটি একেবারে বিমানে
  • |
Google Oneindia Bengali News

Delhi Airport: দিল্লির ইন্দিরা গান্ধী ইন্টারতন্যাশনাল বিমানবন্দরে বড়সড় দুর্ঘটনার থেকে রক্ষা! মঙ্গলবার দিল্লি বিমানবন্দরে এয়ারলাইন 'গো ফার্স্ট'-এর একটি গাড়ি 'ইন্ডিগো'-র 'A320 নিও' বিমানের একেবারে নীচে চলে আসে। ওই গাড়িটি একেবারে বিমানের সামনের চাকার কাছে চলে আসে।

কিন্তু খিব বরাদজোরে তা ধাক্কা খেতে খেতে বেঁচে গিয়েছে বলে জানা যাচ্ছে। ফলে এই দুর্ঘটনাতে বড়সড় কোনও ক্ষয়ক্ষতি হয়নি। সবটাই এড়ানো সম্ভব হয়েছে। কিন্তু এই ঘটনা সামনে আসার পরেই প্রশ্ন উঠছে সুরক্ষা নিয়ে।

বিমান কিংবা গাড়িতে কোনও ক্ষতি হয়নি-

বিমান কিংবা গাড়িতে কোনও ক্ষতি হয়নি-

বিমানবন্দরের এক আধিকারিক জানিয়েছেন, ডিজিসিএ এই ঘটনা ইতিমধ্যে খতিয়ে দেখার কাজ শুরু করেছে। কীভাবে এই ঘটনা ঘটল তা খতিয়ে দেখার কাজ চলছে বলে জানিয়েছেন ওই আধিকারিক। শুধু তাই নয়, গাড়ি চালক মদ খেয়ে গাড়ি চালাচ্ছিল কিনা সেটাও খতিয়ে দেখা হয়েছে বলে জানানো হয়েছে। যদিও পরীক্ষায় গাড়ির চালকের রিপোর্ট নেগেটিভ এসেছে বলে জানানো হয়েছে। শুধু তাই নয়, ওই আধিকারিক জানিয়েছেন এই ঘটনায় ইন্ডিগো বিমানের তেমন বড়সড় কোনও ক্ষতি হয়নি। কিন্তু তাও বিমানের পরীক্ষা করা হয় বলে জানানো হয়েছে। সূত্র মোতাবেক খবর, বিমানবন্দরের টার্মিনাল-২-এর ২০১ নম্বর স্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

পাটনা যাচ্ছিল ওই বিমান

পাটনা যাচ্ছিল ওই বিমান

ওই বিমানটি মঙ্গলবার সকালে দিল্লি থেকে পাটনা যাওয়ার জন্যে তৈরি ছিল। আর সেই সময় হঠাত করেই ঘটে যায় এই বিপত্তি। কেউ কিছু বুঝে অঠার আগেই গো ফাস্টের একটি গাড়ি ওই বিমানের একেবারে নীচে চলে আসে। মুহূর্তের মধ্যে সংঘর্ষের পরিস্থিতি তৈরি হলেও বেঁচে যায়! তবে এই ঘটনার পরে গো ফাস্ট কিংবা ইন্ডিগোর তরফে কোনঅস পষত বার্তা দেওয়া হয়নি। তবে ঘটনায় রীতিমত আতঙ্ক ছড়িয়ে পড়ে।

গত কয়েকদিনে একাধিক ঘটনা-

গত কয়েকদিনে একাধিক ঘটনা-

গত কয়েকদিনে একাধিক ঘটনার সম্মুখীন হতে হয়েছে বিমান যাত্রীদের। একের পর এক বিমানে যান্ত্রিক ত্রুটি সামনে আসায় জরুরি অবতরণ করা হয়েছে। কিংবা মাঝ আকাশ থেকেই ফিরিয়ে নিয়ে যাওয়া হয়। আর এই অবস্থায় স্পাইস জেটের (Spice jet) সব বিমান (Flight) বসিয়ে দেওয়ার আবেদন করে দিল্লি হাইকোর্টের (Delhi High Court) এক আবেদন জমা পড়েছে। সেখানে বলা হয়েছে, জীবন ও সম্পদের বড় ক্ষতি এড়াতে এবং বড় ঘটনা এড়াতে এখনই স্পাইস জেটের সব বিমান বসিয়ে দেওয়া উচিত। এব্যাপারে আবেদনকারী বেসরকারি এই বিমান সংস্থার একাধিক ঘটনার কথা উল্লেখ করেছেন। এমনকি বারবার যাত্রী সুরক্ষা প্রশ্নের মুখে পড়ায় বিষ্য নিয়ে উদ্বেগ কেন্দ্রীয় মন্ত্রকও। ইতিমধ্যে সমস্ত ঘটনার বিস্তারিত তথ্য তলব করা হয়েছে সংশ্লিষ্ট মন্ত্রকের তরফে। আর তা পর্যবেক্ষণ করেই প্রত্যেকতি ঘটনার ক্ষেত্রে ব্যবস্থা বলে জানা যাচ্ছে।

লালবাজারের কাছে বিকানের ভবন থেকে লক্ষ লক্ষ টাকা উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য লালবাজারের কাছে বিকানের ভবন থেকে লক্ষ লক্ষ টাকা উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য

English summary
Big accident averted at Delhi airport as a car came under plane
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X