• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিল্লিতে বিক্ষোভ দেখিয়ে গ্রেফতার ভীম আর্মির প্রধান চন্দ্রশখর আজাদ

সংশোধিত নাগরিকত্ব আইনের প্রতিবাদে উত্তাল রাজধানী দিল্লি। রাস্তায় নেমে প্রতিবাদ আন্দোলনে সামিল হওয়ায় শনিবার সকালেই আটক করা হয়েছিল ভীম আর্মির প্রধান চন্দ্রশেখর আজাদকে। জামা মসজিদের কাছে পুলিস তাঁকে আটক করে। পরে বেলা গড়াতে তাঁকে গ্রেফতার করা হয়েছে বলে জানানো হয়েছে দিল্লি পুলিসের তরফ থেকে। এই নিয়ে দিল্লিতে গত শুক্রবারের আন্দোলনের ঘটনায় ১৬ জনকে গ্রেফতার করা হল। পুলিস দাবি করেছে হিংসাত্মক আন্দোলনে প্ররোচনা দেওয়া জন্য আজাদকে তাঁরা গ্রেফতার করেছে।

 দিল্লিতে বিক্ষোভ দেখিয়ে গ্রেফতার ভীম আর্মির প্রধান চন্দ্রশখর আজাদ

গত শুক্রবার জামা মসজিদের সামনে নাগরিকত্ব আইনের প্রতিবাদে বিক্ষোভ দেখিয়েছিলেন আজাদ। সেই প্রতিবাদের নেতৃত্বে ছিলেন তিনি। মসজিদ থেকে কয়েক পা দূরেই স্লোগান তুলে পতাকা নিয়ে চিৎকার করে প্রতিবাদ দেখাচ্ছিলেন চন্দ্রশেখর আজাদ। তাঁর সঙ্গে প্রতিবাদে সামিল হয়েছিলেন অসংখ্যা মানুষ। জামা মসজিদ থেকে যন্তরমন্তর পর্যন্ত আন্দোলনের অনুমতি েদয়নি পুলিস। সেটা উপেক্ষা করেই তাঁরা আন্দোলনে নামেন।

পুলিস তাঁকে গ্রেফতার করে আন্দোলন দমিয়ে রাখতে পারবে না বলে টুইটে জানিয়েছেন আজাদ। যদিও তাঁর দাবি কোনওভাবেই তিনি এবং তাঁর দল শুক্রবারের হিংসাত্মক আন্দোলনে সামিল ছিলেন না। সেদিনের ঘটনায় ৮ পুলিসকর্মী সহ ৩৬ জন আহত হয়েছেন। একটি গাড়িতে আন্দোলনকারীরা আগুন ধরিয়ে দেওয়ার পরেই পুলিস লাঠিচার্জ শুরু করে। আন্দোলনকারীদের ছত্রভঙ্গ করতে জলকামানও চালানো হয়েছিল।

English summary
Bhim Army chief Chandra Sekhar Ajad is arrested in Delhi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X