নিজেকে জয়ললিতার কন্যা বলে দাবি করে মামলা জনৈক মহিলার, শেষে হল এই হাল

  • Posted By:
Subscribe to Oneindia News

বেঙ্গালুরুর অম্রুতা নামের জনৈক মহিলা দাবি করেছিলেন তামিলনাড়ুর প্রয়াত মুখ্যমন্ত্রী জয়ললিতার কন্যা তিনি। এ নিয়ে সুপ্রিমকোর্টে নিজের অবস্থান জানিয়ে একটি মামলাও করেন অম্রুতা। কিন্তু এই ধরনের মামলা সরাসরি খারিজ করে দেয় সুপ্রিমকোর্ট। সুপ্রিমকোর্ট স্পষ্ট করে জানায় যে এই ধরনের মামলাকে কিছুতেই প্রশ্রয় দেওয়া হবে না।

নিজেকে জয়ললিতার কন্যা বলে দাবি করে মামলা জনৈক মহিলার, শেষে হল এই হাল

সুপ্রিম কোর্টে অম্রুতা ওরফে মঞ্জুলা নামের ওই মহিলা সুপ্রিমকোর্টে মামলা দায়ের করে তাঁর ডিএনএ টেস্টের দাবী জানান। কিন্তু , সাম্প্রতিক এক রিপোর্টে জানা গিয়েছে সুপ্রিমকোর্ট এই মামলা সরাসরি খারিজ করে দিয়েছে। দেশের সর্বোচ্চ আদালত জানিয়েছে আর্টিক্যাল ৩২ নং ধারা অনুযায়ী এই ধরনের মামলাকে প্রশ্রয় দেবে না সুপ্রিমকোর্ট।

নিজেকে জয়ললিতার কন্যা বলে দাবি করে মামলা জনৈক মহিলার, শেষে হল এই হাল

প্রসঙ্গত, তামিল রাজনীতির অন্যতম মুখ তথা এআইডিএমকে নেত্রী জয়ললিতা অবিবাহিত ছিলেন। তাঁর মৃত্যুর পর তাঁর ভাতস্পুত্রী দীপা জয়কুমার ও আরও অনেকে তাঁর পরিবারের সদস্য বলে পরিচিত দিয়ে মিডিয়ার সামনে আসেন। এছাড়াও জয়ললিতার বহুদিনের ঘনিষ্ঠ বান্ধবী তথা এআইএডিমকে-এর তৎকালীন নেত্রী শশীকলা নটরাজনও জয়ললিতার সঙ্গে নিজের ঘনিষ্ঠতার সাপেক্ষে রাজনৈতিক পদ নেওয়ার দৌড়ে চলে আসেন। পরে যদিও তিনি দুর্নীতি মামলায় ফেঁসে জেলবন্দি হয়ে এই দৃশ্যপট থেকেই দূরে চলে যান।অনেকেই সেই সময়ে জয়ললিতার সম্পত্তির দাবিতে এগিয়ে আসেন বলে শোনা গিয়েছিল। তবে অম্রুতার সঙ্গে সেই ঘটনার কোনও যোগ আছে কী না তা জানা যায়নি।

English summary
The Supreme Court has refused to entertain the petition filed by a Bengaluru woman- who claimed to be former Tamil Nadu Chief Minister J Jayalalithaa's daughter.
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.