Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

'ফ্রাইডে' ১৩ ,বেঙ্গালুরুতে দুর্যোগে এভাবে প্রাণ গেল ৮ জনের

  • Posted By:
Subscribe to Oneindia News

বেশ কিছুদিন ধরেই বেঙ্গালুরু জুড়ে প্রবল দুর্যোগের আবহাওয়া। সন্ধ্যের পর থেকে ক্রমাগত বৃষ্টিতে নাজেহাল শহরবাসী। তার ওপর রাস্তার খানখন্দরের জেরে দুর্ঘটনায় এখনও পর্যন্ত মারা গিয়েছেন ৪ জন। এরই মধ্যে শুক্রবার প্রবল বৃষ্টিতে মারা গেলেন ৮ জন।

'ফ্রাইডে' ১৩ ,বেঙ্গালুরুতে দুর্যোগে এভাবে প্রাণ গেল ৮ জনের

মৃতদের মধ্যে ৪ জনের জলের তোড়ে মারা গিয়েছেন বলে খবর। একজন মহিলা, তাঁর শিশু এক ব্যাক্তি ও একজন ধর্মীয় পুরোহিত এইভাবে মারা গিয়েছেন বলে খবর। ক্রমাগত বৃষ্টিতে বেঙ্গালুরুর বেশ কিছু জায়গায় জল বাড়তে থাকায় এই দুর্ঘটনা বলে খবর। অন্য়দিকে , বৃষ্টির জেরে একটি বাড়ি ধসে মারা গিয়েছেন ৪ জন।

এই নিয়ে বৃষ্টির জেরে বেঙ্গালুরুতে মোট ১৪ জন মারা গিয়েছেন । বেঙ্গালুরুর বাসবেশ্বরা নগরেব বৃষ্টির জেরে পরিস্থিতি বেশ উদ্বেগজনক হয়ে ওঠে শুক্রবার রাত থেকে। এর আগে এই বাগিচা শহরে রাস্তার খান খন্দরের জেরে মৃত্য়ুর ঘটনাতেও বেশ চাঞ্চল্য ছড়িয়েছিল।

English summary
The Friday the 13th rains in Bengaluru claimed 8 lives. Four people including a mother and daughter, a priest and another person washed away in the rain as water levels raised to dangerous proportions while four others including a couple died due to wall collapse.
Please Wait while comments are loading...