• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বেঙ্গালুরুর যুবকের থেকে অনুপ্রেরণা পাচ্ছেন মার্কিন সেক্রেটারি অফ স্টেট পম্পেও!

এক্সচেঞ্জ অ্যালাম্নি নামক এক প্রোগ্রামের অধীনে চেন্নাইতে করোনা ঝড়ের শিকার ও আক্রান্তদের নিরন্তর সাহায্য করে যাচ্ছিলেন তিনি। নাম অরুণ শিবাগ। কোনও দিনই মনে হয় লাইমলাইট তাঁকে টানেনি। তাই ২০১৮ সালে টুইটারে যোগ দিয়েও মাত্র ২৩ জন ফলোয়ার আছে তাঁর। ভারতেরই অনেকে জানে না তাঁর কঠোর পরিশ্রমের কথা। তবে এবার তাঁর কাজের স্বকৃতি দিলেন মার্কিন মার্কিন সেক্রেটারি অফ স্টেট মাইক পম্পেও।

বেঙ্গালুরুর যুবকের থেকে অনুপ্রেরণা পাচ্ছেন মার্কিন সেক্রেটারি অফ স্টেট পম্পেও!

গ্লোবাল কালচার নামক এক সংস্থা তৈরি করেছিলেন অরুণ। এর মাধ্যমেই চেন্নাই ও তামিলনাড়ু সহ দক্ষিণ ভারতের বিভিন্ন অঞ্চলে ত্রাণ বিতরণের সঙ্গে যুক্ত তিনি। বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের সঙ্গেও যুক্ত অরুণ। এর মাধ্যমে লকডাউনের জেরে আটকে পড়া মানুষদের কাছে সে পৌঁছে দিয়েছে ১২ হাজার টন খাদ্য ও অন্যান্য জরুরি সামগ্রী।

শিবাগের এই পরিশ্রমের কথা তুলে ধরে একটি টুইট করেছিল চেন্নাইতে অবস্থিত মার্কিন কনসুলেট। আর সেই টুইট নজরে পড়ে মার্কিন মার্কিন সেক্রেটারি অফ স্টেট মাইক পম্পেওর। এরপর তিনি সেই টুইঠটিকে রিটুইট করে ক্যপশনে লেখেন, 'ভারতে অরুণ শিবাগ দুর্দান্ত কাজ করছেন। আপনার মানবিকতা আমাদের সবাইকে অনুপ্রেরণা দিচ্ছে।'

অরুণ আদতে বেঙ্গালুরুর বাসিন্দা। সেই গানবাজনার মানুষ। এর আগে ভারতের প্রতিবেশী বাংলাদেশেরও করোনা প্রস্তুতির প্রশংসা করেছিলেন পম্পেও। করোনা ঝড়ে জর্জরিত আমেরিকা এখন গোটা বিশ্বের পরিস্থিতির উপরই নজর রাখছে। এটা তারই প্রমাণ।

English summary
Bengaluru musician arun sivag lauded by Mike Pompeo for service during covid 19 pandemic
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X