• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কাশ্মীরে ভোটের আগে পাকিস্তানের কোন গোপন সন্ত্রাস-ছক ! গোয়েন্দা সূত্রে বড় তথ্য ফাঁস

পর পর দুই দিন রক্তপাত, আর বারুদের গন্ধ যেন কাশ্মীরকে আরও আতঙ্কে রেখেছে। বুধবার রাতে পুলওয়ামায় জঙ্গিদের গ্রেনেড হামলার পর ব-হস্পতিবার সকালে কাশ্মীরের নাগরোটায় ৪ জঙ্গির এনকাউন্টার। এই দুটি ঘটনাকে সামনে এনে এবার গোয়েন্দা সূত্রে একাধিক তথ্য কাশ্মীর নিয়ে উঠে আসতে শুরু করেছে।

খবর ছিলই, এরপরই এনকাউন্টার

খবর ছিলই, এরপরই এনকাউন্টার

সূত্র মারফৎ জঙ্গিদের গতিবিধির খবর পেয়েই নাগরোটাকে কেন্দ্র করে কাশ্মীরের একাদিক নাকা রাতারাতি লাগু করে নিরাপত্তা বাহিনী। এরপর সকালের আলো ফুটতেই ৫ না নাগাদ ৪ জঙ্গির নিকেশ হয় একটি টোল প্লাজার কাছে। নাগরোটার এই ঘটনার প্রেক্ষাপটে একাধিক হাড়হিম করা তথ্য উঠছে।

 বন্দুক , পিস্তল, গ্রেনেড নিয়ে জঙ্গিরা

বন্দুক , পিস্তল, গ্রেনেড নিয়ে জঙ্গিরা

পুলিশ জানিয়েছে, ২৫ টি গ্রেনেড, ৩ টি পিস্তল, ১১ টি একে ৪৬৭ বন্দুক ৪ জইশ জঙ্গির থেকে উদ্ধার কা হয়েছে তাদের এনকাউন্টারের পর। এদিকে, কাশ্মীরের বুকে কারা এই জঙ্গিদের সাহায্য করছে ,তা জানতে বেশ কয়েকটি মোবাইল উদ্ধরা করে জিপিএস ট্র্যাক করছে পুলিশ।

 কাশ্মীরের ভোট ও সন্ত্রাস

কাশ্মীরের ভোট ও সন্ত্রাস

প্রসঙ্গত, এমাসেই কাশ্মীরে ডিডিসির ভোট। আর তার জন্যই পাকিস্তান সন্ত্রাস হামলার ছক ক্রমাগত কষে যাচ্ছে। যে ছকের অন্যতম অংশ ভারতে জঙ্গি অনুপ্রবেশ। শীতকালে এই পাক সীমব্ত থেকে গোলা বর্ষণ করে ভারতীয় সেনাকে সেদিকে নজর দিতে বাধ্য কের পাকিস্তানি সেনা। সেই সুযোগে তারা জঙ্গি অনুপ্রবেশ ঘটায়। তবে ট্রাকে জঙ্গি সরবরাহ ঘিরে প্রশ্ন উঠছে।

 পাক লঞ্চ প্যাক সক্রিয়!

পাক লঞ্চ প্যাক সক্রিয়!

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কাশ্মীরে ভোট বানচাল করতে জঙ্গিদের ক্রমাগত অনুপ্বেশ করানোর চেষ্টায় পিএকের লঞ্চপ্যাডগুলি। ইতিমধ্যে ৩০০ জঙ্গি পিএকে লঞ্চপ্যাডে ভারতে ঢোকার অপেক্ষায়। গণতান্ত্রিক পদ্ধতিতে কাশ্মীরে নির্বাচনে সন্ত্রাসী হামলাই তাদের লক্ষ্য। ফলে ২৮ নভেম্বর থেকে ২২ ডিসেম্বর পর্যন্ত কাশ্মীরে ভোট আবহে নিরাপত্তা কড়া থাকছে। কারণ গোয়েন্দা সূত্রের খবর এই সময়ই পাকিস্তান সন্ত্রাসী হামলা চড়াতে পারে।

মালদহে ভয়াভয় বিস্ফোরণে মৃত ৫! মুখ্যমন্ত্রীর নির্দেশে হেলিকপ্টারে করে ঘটনাস্থলে ফিরহাদ

English summary
Before Jammu and Kahsmir poll Pakistan Will Push Terrorists warns Intel Input
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X