• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রধানমন্ত্রীর 'কেয়ার্স' ফান্ডে দান করার আগে সতর্ক থাকুন, ফাঁদ পেতে আছে প্রতারকরা

করোনা ভাইরাস সংক্রমণের সংকট জনক পরিস্থিিত মোকাবিলায় প্রধানমন্ত্রী 'কেয়ার্স' ফান্ড ঘোষণা করেছে সরকার। এই ফান্ডে দেশবাসীকে মুক্ত হস্তে দান করার অনুরোধ জানানো হয়েছে। কিন্তু এই ফান্ডে দান করার আগে সতর্ক হওয়ার প্রয়োজন। ইতিমধ্যেই সাধারণ মানুষের টাকা হরফ করার জন্য ফাঁদ পেতে বসেছে প্রতারকরা।

'কেয়ার্স' ফান্ড ঘোষণা

'কেয়ার্স' ফান্ড ঘোষণা

করোনা ভাইরাস মোকাবিলায় প্রধানমন্ত্রী 'কেয়ার্স' ফান্ড ঘোষণা করেছে সরকার। এই ফান্ডে দেশবাসীকে মুক্ত হস্তে দান করার অনুরোধ জানানো হয়েছে। ক্রেডিট কার্ড, ডেবিট কার্ড, নেট ব্যাঙ্কিং সহ একাধিক মাধ্যমে এই ফান্ডে দান করা যাবে। তার জন্য ব্যাঙ্ক অ্যাকাউন্ট নম্বর, আইএফএসসি কোড সবই জানিয়েছে সরকার। ইতিমধ্যেই এই ফান্ডে ২৫ কোটি টাকা দান করেছেন অভিনেতা অক্ষয় কুমার।

ফাঁদ পেতেছে প্রতারকরা

ফাঁদ পেতেছে প্রতারকরা

প্রধানমন্ত্রী 'কেয়ার্স' ফান্ড ঘোষণার সঙ্গে সঙ্গে ফাঁদ পাততে শুরু করে দিয়েছে প্রতারকরা। ভুয়ো ইউপিআই আইডি pmcare@upi ছড়াতে শুরু করেছে। এটা একেবারেই ভুয়ো বলে জানানো হয়েছে। সঠিক ইউপিআইআইডি pmcares@sbi। কাজেই এই ফান্ডে দান করার আগে বারবার সতর্ক থাকার কথা বলা হচ্ছে। নইলেই ভুয়ো অ্যাকাউন্টে টাকা পড়বে। আর সেটা প্রতারকদের হাতে যাবে। ইতিমধ্যেই ভুয়ো প্রতারককে চিহ্নিত করেছে পুলিস। ভুবনেশ্বর কুমার নামে এক ব্যক্তি এই ভুয়ো ইউপিআই আইডি ছড়াচ্ছিলেন বলে জানা গিয়েছে।

করোনা সংক্রমণ বাড়ছে

করোনা সংক্রমণ বাড়ছে

করোনা সংক্রমণ বাড়তে শুরু করেছে দেশে। ইতিমধ্যেই আক্রান্তের সংখ্যা ১০০০ ছাড়িয়েছে। মহারাষ্ট্রে সোমবার নতুন করে আক্রান্ত হয়েছেন ১২ জন। মৃতের সংখ্যা ১৯ ছাড়িয়েছে। দেশবাসীকে লকডাউন মেনে চলার অনুরোধ জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। একাধিক দেশে পরিস্থিতি উদ্বেগজনক জায়গায় যাচ্ছে।

English summary
Before donating money to PM's 'CARES' fund beware of fake ID
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X