• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ডিসচার্জ সার্টিফিকেট পেয়েও হাসপাতাল ছাড়লেন না সৌরভ, উডল্যান্ডসের বাইরের থিকথিকে ভিড় হতাশ

উডল্যান্ডস হাসপাতালের বাইরে পোস্টার, প্ল্যাকার্ড, ছবি নিয়ে দাঁড়িয়ে থাকা দাদা ফ্যানরা হতাশই হলেন। ডিসচার্জ সার্টিফিকেট হাতে পেয়েও সৌরভ গঙ্গোপাধ্যায় নিজেই জানিয়ে দিলেন যে তিনি বুধবার বাড়ি ফিরতে চান না। উডল্যান্ডসের তরফে জানানো হয়েছে যে আরও একদিন ডাক্তারদের পর্যবেক্ষণে থাকার ইচ্ছাপ্রকাশ করেছেন মহারাজ। যদিও তাতে ভয়ের কোনও কারণ নেই। কারণ বিসিসিআই সভাপতি সম্পূর্ণ সুস্থ বলে জানিয়েছেন ডাক্তাররা।

হাসপাতাল ছাড়লেন না সৌরভ

হাসপাতাল ছাড়লেন না সৌরভ

প্রখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেঠি মঙ্গলবার সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্বাস্থ্যের পরিস্থিতি খতিয়ে দেখে জানিয়ে দিয়েছিলেন যে বুধবার বিসিসিআই সভাপতিকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে। সেই মতো প্রস্তুতি নিয়ে ফেলেছিল উডল্যান্ডস কর্তৃপক্ষ। বুধবার সকালেই মহরাজের ডিসচার্জ সার্টিফিকেট তৈরি করে দেওয়া হয়। সৌরভকে বাড়ি ফিরিয়ে নিয়ে যাওয়ার জন্য হাসপাতালে আসা স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়ের হাতে সেই ছাড়পত্র তুলেও দেওয়া হয়। কিন্তু বিসিসিআই সভাপতি নিজেই নাকি আরও একদিন উডল্যান্ডসে থাকার ইচ্ছাপ্রকাশ করেছেন বলে হাসপাতালের তরফে জানানো হয়েছে।

কী জানাল হাসপাতাল

কী জানাল হাসপাতাল

সৌরভ গঙ্গোপাধ্যায়কে বাড়ি ফিরিয়ে নিয়ে যেতে বুধবার সকাল পৌনে দশটা নাগাদ উডল্যান্ডস হাসপাতালে পৌঁছে যান স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়। এর এক ঘণ্টারও বেশি সময় পর হাসপাতালের বাইরে বেরিয়ে আসেন খোদ উডল্যান্ডস হাসপাতলের সিইও ডাক্তার রূপালি বসু। জানিয়ে দেন যে বুধবার হাসপাতালেই থাকতে চেয়েছেন বিসিসিআই সভাপতি। বৃহস্পতিবার সকালে ১০টা থেকে সাড়ে ১০টার মধ্যে সৌরভ বাড়ির পথে রওনা হবেন বলেও জানিয়ে দেওয়া হয়। তবে মহারাজ যে সম্পূর্ণ সুস্থ, জানিয়ে দেন ডাক্তাররা। বলেন, বুধবার সকালে রুটিন মেনেই প্রাতঃরাশ সেরেছেন কিংবদন্তি।

কেমন আছেন সৌরভ

কেমন আছেন সৌরভ

উডল্যান্ডস হাসপাতাল সূত্রে খবর, মঙ্গলবারের মতো বুধবারও সৌরভ গঙ্গোপাধ্যায়ের শরীর চনমনেই রয়েছে। মহারাজের রক্তচাপ, শরীরে অক্সিজেনের পরিমাণ, শ্বাস-প্রশ্বাস স্বাভাবিক বলে জানানো হয়েছে। প্রয়োজন না থাকা সত্ত্বেও সৌরভ আরও একদিন হাসপাতালে থেকে যওয়ায় ডাক্তাররা তাঁকে আরও পর্যবেক্ষণ করার সুযোগ পাবেন। বিসিসিআই সভাপতির হৃদযন্ত্রে যে এখনই আর অ্যাঞ্জিওপ্ল্যাস্টি করা হচ্ছে না, তা মঙ্গলবারই জানিয়ে দেওয়া হয়েছে। তবে আপাতত বাড়িতেও সৌরভকে ডাক্তারদের পর্যবেক্ষণে থাকতে হবে বলে জানানো হয়েছে। প্রতি সপ্তাহে মহারাজের শারীরিক পরিস্থিতি খতিয়ে দেখা হবে বলে উডল্যান্ডস হাসপাতাল সূত্রে খবর।

থিকথিকে ভিড়

থিকথিকে ভিড়

সৌরভ গঙ্গোপাধ্যায়ের হাসপাতাল থেকে ছুটি পাওয়ার আনন্দে উডল্যান্ডসের সামনে সকাল থেকেই ভিড় করেছিলেন অগনিত দাদা-ভক্ত। প্ল্যাকার্ড, পোস্টার এবং ছবি নিয়ে দলে দলে বিসিসিআই সভাপতির অপেক্ষায় দাঁড়িয়েছিলেন শতাধিক। মুখে মহরাজের জয়গান, চোখে আগ্রহ। দাদা হাসপাতালে আরও একদিন থাকবেন শুনে তাঁরাই হতাশ হয়ে বাড়ির পথে ধীরে ধীরে রওনা হন। অন্যদিকে সৌরভ গঙ্গোপাধ্যায়ের প্রতীক্ষায় তাঁর বাড়ির সামনে জড়ো হওয়া মানুষজনও কিছুট অসন্তুষ্ট হয়েই বেরিয়ে পড়েন নিজ নিজ কাজে।

English summary
BCCI president Sourav Ganguly stays at Woodland hospital for one more day
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X