• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজ্যপালের বিরুদ্ধে বিদ্রোহ ঘোষণা করে রাস্তায় ধরনা মুখ্যমন্ত্রীর!কিরণ বেদী-নারায়ণস্বামী যুদ্ধ তুঙ্গে

এবার রাজ্য়পালের বিরুদ্ধে বিদ্রোহ ঘোষণা করে রাস্তায় ধরনায় বসলেন মুখ্যমন্ত্রী। এই ঘটনা পুদুচেরির। প্রাক্তন আইপিএস অফিসার কিরণ বেদী বর্তমানে পুদুচেরির লেফ্টনেন্ট রাজ্যপাল। তাঁর বিরুদ্ধে এবার পথে নেমেছেন সেই রাজ্য়ের মুখ্যমন্ত্রী ভি নারায়ণস্বামী।

রাজ্যপালের বিরুদ্ধে বিদ্রোহ ঘোষণা করে রাস্তায় ধরনা মুখ্য়মন্ত্রীর!কিরণ বেদী-নারায়ণস্বামী যুদ্ধ তুঙ্গে

পুদুচেরি জুড়ে বাইক আরোহীদের হেলমেট পরা বাধ্যতামূলক করা নিয়ে যাবতীয় বিবাদের সূত্রপাত। এই ইস্যুতে রাজ্যপালের বিরুদ্ধে সরব হয় কংগ্রেস শাসিত পুদুচেরির মুখ্যমন্ত্রী ভি নারায়ণস্বামী। রাজ্যপাল কিরণবেদী চাইছেন এই মুহূর্ত থেকেই নিয়ম লাগু হোক। আর মুখ্যমন্ত্রীর দাবি , এক একটি পর্ব অনুসারে এই নিয়ম লাগু করা হোক। এই বিবাদ নিয়েই বুধবার রাত থেকে রাজ্যপালের বিরুদ্ধে সুর চড়িয়ে রাস্তায় ধরনায় নেমেছেন মুখ্যমন্ত্রী নারায়ণস্বামী। রাতভর রাজ্যাপালের বাসভবনের সামনেই শুয়ে পড়েন পুদুচেরির মুখ্যমন্ত্রী।

মুখ্যমন্ত্রী বনাম কিরণ বেদী বিবাদ ক্রমেই রাজনৈতিক পরিস্থিতি সরগরম করছে পুদুচেরিতে। বুধবারের ধরনায় কালো পোশাক, পরে বিধায়কদের সঙ্গে নিয়ে প্রতিবাদে সরব হন নারায়ণস্বামী। রাজ্যপাল কিরণ বেদীর বাসভবন অর্থাৎ পুদুচেরির রাজভবনের সামনের রাস্তায় শুরু হয় মুখ্যমন্ত্রীর ধরনা।

এদিকে, ধরনার মাঝেই মুখ্যমন্ত্রী বনাম রাজ্যপালের টুইট যুদ্ধও ক্রমেই জায়গা করে নিচ্ছে এই আসরে। একে অপরের বিরুদ্ধে ক্রমেই তোপ দাগতে শুরু করেছেন। যে ঘটনা রাজনৈতিক দিক থেকে আরও খানিকটা উস্কে দিচ্ছে এই বিবাদকে।

English summary
Battling Kiran Bedi Over Helmets, Puducherry Chief Minister Sits On Road.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X