• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভাইপো যোগ দিয়েছেন বিজেপিতে, স্বাগত জানালেন পিসি বসুন্ধরা রাজে সিন্ধিয়া

ভাইপোর রণকৌশলই পিসির দুর্গে পতন ঘটিয়েছিল রাজস্থানে। গেহলটের শপথ গ্রহনের দিন বিরোধী হিসে উপস্থিত থেকেই ভাইপোকে জড়িয়ে ধরেছিলেন বসুন্ধরা রাজে। সেই ভাইপো যখন তাঁরই দলে যোগ দিল তখন উচ্ছ্বাসের সীমা নেই। তাই বিজেপি শিবিরে জ্যোতিরাদিত্যর যোগদানের সঙ্গে সঙ্গে টুইট করে ভাইপোকে স্বাগত জানিয়েছেন পিসি।

ভাইপোকে স্বাগত জানালেন পিসি

ভাইপোকে স্বাগত জানালেন পিসি

বুধবার দিল্লিতে বিজেপির সদর দফতরে বিজেপিেত যোগ দিলেন গোয়ালিয়রের রাজা জ্যোতিরাদিত্য সিন্ধিয়া। কংগ্রেসের যাকে বলে নক্ষত্র পতন ঘটল। যদিও মহারাজের এই সিদ্ধান্তে খুশির হওয়া রাজ পরিবারে। পিসি বসুন্ধরা রাজে সিন্ধিয়া ভাইপোর এই সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়ে টুইট করেছে। টুইটে তিনি লিখেছেন,'এবার এক টিমে কাজ করব আমরা। রাজমাতা সাহাব আজ জীবীত থাকলে তিনিও ভীষণ খুশি হতেন। দেশকে সবার আগে রাখার জন্য রাজমাতা সাহাব খুব খুশি হতেন। এই সিদ্ধান্তের জন্য যে সাহস এবং শক্তি তুমি দেখিয়েছ তাকে কুর্নিস জানাই।'

বিজেপিতে যোগ

বিজেপিতে যোগ

কংগ্রেসের সঙ্গে ১৮ বছরের সম্পর্ক ছিন্ন করে গেরুয়া শিবিরে নাম লেখালেন রাহুল ঘনিষ্ঠ জ্যোতিরাদিত্য সিন্ধিয়া। দিল্লিতে বিজেপির সদর দফতরে আজ দুপুরে বিজেপি সর্বভারতীয় সভাপতির হাত থেকে সদস্যপদ গ্রহণ করেন তিনি। বিজেপিতে যোগ দেওয়ার সুযোগ করে দেওয়ার জন্য নরেন্দ্র মোদী এবং অমিত শাহকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

কংগ্রেসের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ

কংগ্রেসের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ

বিজেপিতে যোগ দেওয়ার পর প্রকাশ্যেই কংগ্রেসের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন জ্যোতিরাদিত্য। সাংবাদিক বৈঠকে তিনি বলেছেন, কংগ্রেসে আর থাকা যাচ্ছিল না। সেখানে নেতাদের কাজ করতে দেওয়া হচ্ছে না। মানুষের জন্য কাজ করার সুযোগ পাচ্ছেন না নেতারা। এমনই অভিযোগ করেছেন রাহুল ঘনিষ্ঠ জ্যোতিরাদিত্য সিন্ধিয়া।

English summary
Basundhara Raje Sindia welcomes Jyotiraditya in BJP
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X