• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফের মুখ পুড়ল অর্ণবের! ১২ হাজার ডলার ঘুষ নেওয়ার কখা স্বীকার বার্ক প্রধানের

  • |

তদন্ত প্রক্রিয়া যত এগোচ্ছে টিআরপি কেলাঙ্কারি কাণ্ডে ততই বেকায়দায় পড়ছেন রিপাবলিক টিভির প্রখ্যাত সাংবাদিক অর্ণব গোস্বামী। এদিকে সম্প্রতি ব্রডকাস্ট অডিয়েন্স রিসার্চ কাউন্সিলের বা বার্কের প্রাক্তন প্রধানের সঙ্গে অর্ণবের চ্যাট প্রকাশ্যে এসে পড়ায় জাতীয় নিরাপত্তা নিয়েও একাধিক প্রশ্ন ওঠে। সূত্রের খবর এবার পুলিশি জেরায় কার্যত নিজের দোষ কবুল করলেন পার্থ দাশগুপ্ত।

ফের মুখ পুড়ল অর্ণবের! ১২ হাজার ডলার ঘুষ নেওয়ার কখা স্বীকার বার্ক প্রধানের

সূত্রের খবর, লিশকে দেওয়া হাতে লেখা একটি বিবৃতিতে পার্থ দাশগুপ্ত টিআরপি এবং রেটিং বদলানোর জন্য তিনি রিপাবলিক টিভির এডিটর ইন চিফ অর্ণব গোস্বামীর থেকে নেওয়া ঘুষের কথা কবুল করেন। তিন বছরে মোট ১২ হাজার মার্কিন ডলার ও মোট ৪০ হাজার টাকা পেয়েছিলেন বলেও জানান। এদিকে তার স্বীকারোক্তির পর এই মামলায় ফের নতুন করে চাঞ্চল্য তৈরি হয়েছে বলে জানা যাচ্ছে। এমনকী চাপ বেড়েছে অর্ণবের উপরেও।

এদিকে গত ১১ জানুয়ারী মুম্বই পুলিশ দায়ের করা ৩৬০০ পৃষ্ঠার অভিযোগপত্রের মধ্যে একটি বার্কের ফরেন্সিক অডিট রিপোর্ট ছিল। তাতে বার্কের একাধিক কর্মচারী, কেবল অপারেটরসহ ৫৯ জনের বক্তব্য অন্তর্ভুক্ত রয়েছে বলে জানা যাচ্ছে। ওই অডিট রিপোর্টেই রিপাবলিক, টাইমস নাও এবং আজ তাক সহ বেশ কয়েকটি নিউজ চ্যানেলের নাম দেওয়া হয়েছে। তাতে বার্ক-র শীর্ষ নির্বাহী কর্তৃক চ্যানেলগুলির জন্য রেটিংগুলির “প্রি-ফিক্সিং” এর অভিযোগ রয়েছে বলেও খবর।

কলকাতাঃ ভয়াবহ অগ্নিকাণ্ড নারকেলডাঙ্গায়

বাংলায় দৈনিক সংক্রমণ কমে ২৫০! সক্রিয়ের সংখ্যায় বাড়ছে করোনামুক্তির সম্ভাবনা

English summary
BARC chief admitted to accepting a 12,000 dollar bribe from Arnab Goswami to boost rating
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X