• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলাদেশ সফরে হাসিনার বিড়ম্বনা! মোদীর সঙ্গে দেখা করতে চায় সেখানকার হিন্দুদের এক প্রতিনিধিদল

  • |

বাংলাদেশে তাদের অবস্থা খারাপ। এমনটাই দাবি সেখানকার হিন্দুদের। বাংলাদেশে নিজেদের অবস্থা নিয়ে কথা বলতে, সেখানকার হিন্দু নেতারা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করতে চান। সরকারি সফরে ১৭ মার্চ প্রধানমন্ত্রী মোদী থাকবেন ঢাকায়। সেখানেই সাক্ষাৎ হতে পারে বলে জানা গিয়েছে।

বাংলাদেশ সফরে হাসিনার বিড়ম্বনা! মোদীর সঙ্গে দেখা করতে চায় সেখানকার হিন্দুদের এক প্রতিনিধিদল

সম্প্রতি বাংলাদেশে গিয়েছিলেন বিশ্বহিন্দু পরিষদের এক নেতা। সেখানে বিষয়টি নিয়ে বাংলাদেশের হিন্দু সম্প্রদায় সম্প্রদায়ের নেতাদের কথা হয়েছে বলে সূত্রের খবর। বেশ কয়েকটি জেলার হিন্দু নেতারা ঢাকা গিয়ে কথা বলেছেন। ওই নেতা দেশে ফিরে দিল্লির বিশ্ব হিন্দু পরিষদ নেতাদের বিষয়টি জানিয়েছেন বলে জানা গিয়েছে। বাংলাদেশে বিশ্বহিন্দু পরিষদের ওই নেতাকে বাংলাদেশের হিন্দু সম্প্রদায়ের নেতারা ভারতের প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করিয়ে দেওয়ার জন্য দরবার করেছেন বলে জানা গিয়েছে।

বাংলাদেশের হিন্দুরা যাতে সুরক্ষা পায়, তার জন্য প্রধানমন্ত্রী মোদী, যাতে হাসিনা সরকারের ওপর চাপ তৈরি করেন, তার জন্যও অনুরোধ করা হয়েছে।

অন্যদিকে মতুয়াদের অবস্থা বাংলাদেশে খুব খারাপ বলে অভিযোগ উঠেছে। সম্প্রতি বাংলাদেশে গিয়েছিলেন বনগাঁর বিজেপি সাংসদ শান্তনু ঠাকুর। তাঁর কাছেও বাংলাদেশের মতুয়া সংঘের নেতারা ভারতের প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের জন্য দরবার করেছেন। জানা গিয়েছে, ১৭ মার্চ মোদীর বাংলাদেশ সফরকারী দলে থাকছেন শান্তনু ঠাকুরও।

English summary
Bangladesh Hindu leaders to meet Modi on 17 March in Dhaka
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X