• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বালিয়া কাণ্ডে অভিযুক্ত বিজেপি কর্মী, ঘটনা দুর্ভাগ্যজনক, জানিয়েছেন বিধায়ক সুরেন্দ্র সিং

বালিয়া গুলি কাণ্ডে অভিযুক্ত ধীরেন্দ্র প্রতাপ সিং গেরুয়া দলের কর্মী, শুক্রবার এই তথ্য নিশ্চিত করে জানিয়েছেন দলের বিধায়ক সুরেন্দ্র সিং। বিধায়ক আরও জানান যে বালিয়া কাণ্ডে দুর্ভাগ্যজনকভাবে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে।

বালিয়া কাণ্ডে অভিযুক্ত বিজেপি কর্মী, ঘটনা দুর্ভাগ্যজনক, জানিয়েছেন বিধায়ক সুরেন্দ্র সিং

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে সুরেন্দ্র সিং বলেন, '‌বিজেপি কর্মী হিসাবে কাজ করতেন ধীরেন্দ্র প্রতাপ সিং। গুলি চালানোর ঘটনা দুর্ভাগ্যজনক। এই ঘটনায় ধীরেন্দ্র প্রতাপ সিংয়ের বোন, বাবা ও পরিবারের অন্য সদস্যরাও আহত হয়েছেন।’‌ এই ঘটনার পর বৈরিয়ার সমাজবাদী পার্টির নেতা ও প্রাক্তন বিধায়ক জয় প্রকাশ আঁচল মৃতের পরিবারের সঙ্গে দেখা করেছেন। বৃহস্পতিবার বালিয়াতে রেশন দোকান বন্টন কাণ্ড নিয়ে অশান্তির সৃষ্টি হয় দুই দলের মধ্যে, সেখানেই প্রকাশ্য সভায় ধীরেন্দ্র প্রতাপ সিং গুলি চালায় এবং মৃত্যু হয় ৪৬ বছরের জয়প্রকাশের। এর আগে কংগ্রেস নেতা সিবি মিশ্র জয়প্রকাশের পরিবারের সঙ্গে দেখা করে।

উত্তরপ্রদেশে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ স্থানীয় এসডিএম, সার্কেল অফিসার ও পুলিশের বেশ কিছু কর্মীকে বহিষ্কার করে ও এদের বিরুদ্ধে তদন্ত শুরু করতে বলে। পুলিশ সূত্রে জানা গিয়েছে যে সার্কেল অফিসারকে সাসপেন্ড করে দেওয়া হয়েছে। গ্রেফতার হয়েছে ধীরেন্দ্র সিং, তাকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

কলকাতাঃ পুজো অনুদানের হিসেব হলফনামা আকারে জমা দেবে রাজ্য, হাইকোর্টের নির্দেশ

পুজোর অনুদান কী ভাবে খরচ করবে ক্লাবগুলি, নির্দেশ হাইকোর্টের

English summary
ballia case accused is bjp worker incident is unfortunate said mla surendra singh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X