India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

নূপুরের পক্ষ নিয়ে প্রতিবাদ, দেশ জুড়ে পথে নামবে বজরং দল

Google Oneindia Bengali News

সম্প্রতি দিল্লিতে নূপুর শর্মার পক্ষে পোষ্টার দেওয়ায় সেই সমস্ত পোষ্টার ছিঁড়ে দেয় পুলিশ এবং গ্রেফতার করা হয় এই কাণ্ডের হোতাদের, কিন্তু নূপুর শর্মাকে সামনে রেখে এবার হিন্দুত্ববাদের ধ্বজা তুলে ধরতে এবার পথে নামছে বজরং দল।

 কারা এই কথা জানিয়েছে ?

কারা এই কথা জানিয়েছে ?


বিশ্ব হিন্দু পরিষদ মঙ্গলবার বলেছে যে বজরং দলের কর্মীরা এই সপ্তাহে নবী মোহাম্মদের বিরুদ্ধে মন্তব্য নিয়ে দেশের বিভিন্ন অংশে সহিংসতার সাম্প্রতিক ঘটনার বিরুদ্ধে দেশব্যাপী প্রতিবাদ করবে। বিতর্কিত মন্তব্য করেছিলেন বর্তমানে সাসপেন্ড হওয়া বিজেপি নেত্রী নূপুর শর্মা।

কী বলেছে আরএসএসের সহযোগী ?

কী বলেছে আরএসএসের সহযোগী ?

আরএসএসের সহযোগী বলেছে যে তাদের যুব শাখার কর্মীরা বৃহস্পতিবার সারা দেশে জেলা প্রশাসনের সদর দফতরে "ইসলামী জিহাদি মৌলবাদীদের দ্বারা ক্রমবর্ধমান চরমপন্থী ঘটনার" বিরুদ্ধে অবস্থান করবে এবং রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দের কাছে একটি স্মারকলিপি জমা দেবে।

ভিএইচপির দিল্লি ইউনিট হনুমান চালিসা পাঠের আহ্বান

ভিএইচপির দিল্লি ইউনিট হনুমান চালিসা পাঠের আহ্বান

ভিএইচপি-এর দিল্লি ইউনিট মন্দিরে জড়ো হওয়ার এবং দেশের কিছু অংশে ১০ জুনের হিংসার বিরুদ্ধে প্রতিবাদ করতে হনুমান চালিসার গণ পাঠে অংশ নেওয়ার আহ্বান জানিয়েছে। একটি বিবৃতিতে, বিশ্ব হিন্দু পরিষদ অভিযোগ করেছে যে বিশ্বব্যাপী ভারতকে বদনাম করার একটি সুপরিকল্পিত ষড়যন্ত্রের অংশ হিসাবে ১০ জুন মসজিদে প্রার্থনার পরে সহিংস বিক্ষোভ করা হয়েছিল এবং মন্দির ও বাড়িতে পাথর ছোঁড়া হয়েছিল।

১০ জুন

১০ জুন

১০ জুন দিল্লির জামা মসজিদের বাইরে সহ দেশের বিভিন্ন স্থানে বিক্ষোভ শুরু হয়, বর্তমানে বরখাস্ত করা বিজেপি নেতা নূপুর শর্মা এবং নবীন জিন্দালের নবী মোহাম্মদ সম্পর্কে বিতর্কিত মন্তব্যের বিরুদ্ধে। ঝাড়খণ্ডে, বিক্ষোভকারীদের নিয়ন্ত্রণ করার জন্য কিছু পুলিশ সদস্য আহত হন, যখন জম্মুতে কর্তৃপক্ষ কয়েকটি এলাকায় কারফিউ জারি করে। উত্তরপ্রদেশের কিছু অংশে, বিক্ষোভকারীরা পুলিশকে পাথর ছোঁড়ে, বাহিনী লাঠিচার্জ এবং কাঁদানে গ্যাসের শেল ব্যবহার করতে বাধ্য হয়েছিল।
একটি বিবৃতিতে, আরএসএসের সহযোগী অভিযোগ করেছে যে ১০ জুন মসজিদে প্রার্থনার পরে সহিংস বিক্ষোভ অনুষ্ঠিত হয়েছিল এবং মন্দির ও বাড়িতে পাথর ছোড়া হয়েছিল "বিশ্বব্যাপী ভারতকে অপমান করার একটি সুপরিকল্পিত ষড়যন্ত্রের" অংশ হিসাবে।

"নুপুর শর্মার হত্যার জন্য অবৈধ ফতোয়া জারি করা হয়েছিল... হিন্দু সমাজ এই ধরনের অবৈধ বিক্ষোভের কারণে হিন্দু সমাজের উপর যে চাপ তৈরি করা হয়েছিল তা প্রত্যাখ্যান করে এবং দৃঢ়ভাবে নিন্দা করে," দিল্লি ভিএইচপি প্রধান কপিল খান্না একটি বিবৃতিতে বলেছেন৷ খান্না মন্দিরের ম্যানেজার এবং পুরোহিতদেরও অনুরোধ করেছিলেন যে তথ্য ছড়িয়ে দেওয়ার জন্য ভক্তদের অবহিত করার জন্য নোটিশ দেওয়ার জন্য।

সমাজবাদী ও বহুজন সমাজ পার্টির বিধায়ক যোগ দিলেন বিজেপিতেসমাজবাদী ও বহুজন সমাজ পার্টির বিধায়ক যোগ দিলেন বিজেপিতে

English summary
bajrang dal protest against muslim's protest in prophet issue
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X