• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কেন বাছলেন বিজেপিকে? রাজনীতির ময়দানে নেমে ব্যাখ্যা সাইনা নেহওয়ালের

প্রধানমন্ত্রীর কাজে উদ্বুদ্ধ হয়েই বিজেপিতে যোগ। এমনটাই জানালেন অলিম্পিক পদক জয়ী ব্যাডমিন্ট খেলোয়াড় সাইনা নেহওয়াল। বুধবার দিল্লিতে বিজেপির সদর দফতরে পদ্ম শিবিরে যোগ দেন তিনি। নব নির্বাচিত বিজেপি সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার উপস্থিতিতে গেরুয়া দলে নাম লেখান এই শাটলার।

রাজনৈতিক ময়দানে সাইনা

খেলার দুনিয়া কাপিয়ে এবার রাজনৈতিক ময়দানে নামলেন সাইনা নেহওয়াল। বিজেপিতে যোগ দিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে সাইনা বলেন, 'প্রধানমন্ত্রী যেভাবে দিনরাত কাজ করেন, তা আমার খুব ভালো লাগে। আমি দেশের জন্য কিছু করতে চাই। বিজেপি এমন একটি দল যা দেশের জন্য ভালো কাজ করছে। আমি তাই এই দলে যোগ দিয়ে খুশি।' আজ সাইনার সঙ্গে বিজেপিতে যোগ দেন তাঁর বোন চন্দ্রাংশু নেহওয়ালও।

খেলার দুনিয়া দাপিয়ে এবার রাজনীতির কোর্টে

খেলার দুনিয়া দাপিয়ে এবার রাজনীতির কোর্টে

হরিয়ানাতে জন্ম নেওয়া সাইনার হাত ধরেই এক সময় ভারতে ব্যাডমিন্টনে সোনার সময় ফিরে এসেছিল। এরপর পিভি সিন্ধুর আবির্ভাবে তাঁর সেলিব্রেটি স্টেটাস কিছুটা ম্লান হলেও তিনি প্রথম ভারতীয় হিসাবে ব্যাডমিন্টনে পদক জয়ী হিসাবে স্মরণীয় হয়ে থাকবেন। এছাড়া ২০০৯ ও ২০১৫ সালে দুইবার বিশ্ব ক্রমপর্যায় দুই নম্বরে উঠে এসেছিলেন।

গতবছরে বিজেপিতে যোগ দেন গম্ভীর

গতবছরে বিজেপিতে যোগ দেন গম্ভীর

এর আগেও বেশ কয়েকজন খেলোয়াড়কে বিজেপিতে যোগ দিতে দেখা গিয়েছিল হরিয়ানা নির্বাচনের আগে। তাদের মধ্যে উল্লেখযোগ্য ছিলেন কুস্তিতে অলিম্পিক পদক জয়ী যোগেশ্ব দত্ত ও কিংবদন্তি হকি খেলোয়াড় তথা ড্র্যাগ ফ্লিকার সন্দীপ সিং। বহুবার মহেন্দ্র সিং ধোনি ও সৌরভ গঙ্গোপাধ্যায়ের নামও জুড়েছে বিজেপির সঙ্গে। তবে সৌরভ-ধোনি যোগ না দিলেও বিজেপিতে যোগ দিয়ে ২০১৯ সালে সাংসদ হন আরও এক ক্রিকেটার গৌতম গম্ভীর।

English summary
badminton star saina nehwal said inspired by narendra modi so joined bjp
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X