• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আসাউদ্দিন ওয়াইসিকে জাকির নায়েক বলে কটাক্ষ বাবুলের

দ্বিতীয় জাকির নায়েক হয়ে উঠছেন, এমনই কটাক্ষ করলেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। আসানসোলের বিজেপি সাংসদ রীতিমত হুমকির সুরেই বলেছেন, আসাউদ্দিন বেশি কথা বললে তাঁকে চুপ করানোর আইন রয়েছে কেন্দ্রের কাছে। অযোধ্যা রায় নিয়ে একাধিক বিতর্কিত মন্তব্য করে গিয়েছে আসাউদ্দিন ওয়াইসি। সুপ্রিম কোর্টের অযোধ্যা রায়কে চ্যালেঞ্জ জানিয়ে মজলিসে উত্তেহাদুল মুসলিমেনের সভাপতি আসাউদ্দিন ওয়াইসি শুক্রবার টুইটে লিখেছিলেন, মসজিদের ফেরত চাই।

 আসাউদ্দিন ওয়াইসিকে জাকির নায়েক বলে কটাক্ষ বাবুলের

তিনি দাবি করেছেন যা কিছু সংবিধান বিরোধী তার বিরোধিতা তিনি করবেন। সেটা সুপ্রিম কোর্টের রায় হলেও তার বিরোধিতা করতে দ্বিধা করবেন না বলে জানিয়েছেন আসাউদ্দিন ওয়াইসি। তাঁর দাবি একটুকরো জমি নিয়ে তাঁর কোনও বিরোধ নেই। আমার আইনি অধিকার সুনিশ্চিত করতে চাই শুধু। তিনি বলেছেন সুপ্রিম কোর্ট রায়দানের সময় বলেছে মন্দির ভেঙে মসজিদ তৈরি করা হয়েছিল। আমি আমার মসজিদ ফেরত চাই।

অযোধ্যায় মসজিদ তৈরির জন্য ৫ একর জমি দেওয়ার সুপ্রিম রায় মানতে নারাজ তিনি। আসাউদ্দিন ওয়াইসি দাবি করেছেন ভিক্ষে চান না তাঁরা। আইনি লড়াইয়ের অধিকার তাঁদের আছে। ওয়াইসির দাবি অযোধ্যার বিতর্কিত জায়গায় যে ৬৭ একর জমি সরকার অধিগ্রহন করেছে তার থেকেই ৫ একর জমি চান তাঁরা। মোদী সরকার হিন্দু রাষ্ট্র গড়তে চাইছে বলে অভিযোগ করেছেন তিনি।

ওয়াইসির এই একের পর এক বিতর্কিত মন্তব্যের প্রেক্ষিতেই কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় তাঁকে জাকির নায়েক বলে কটাক্ষ করেছেন।

English summary
Babul Supriya says Asauddin Waisi is second Zakir Naik
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X