• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাবরি মসজিদ ধ্বংসের নাট্যরূপ স্কুলের মঞ্চে! গ্রেফতার আরএসএস নেতা সহ ৩

স্কুলের ছোট ছোট পড়ুয়ারা অভিনয় করে দেখাচ্ছে কিভাবে বাবরি মসজিদ ধ্বংস হয়েছিল। স্কুলের অনুষ্ঠান মঞ্চে দেখানো হয়েছে ঐতিহাসিক এক বিতর্কিত ঘটনাকে। আর এমন কাণ্ড ঘিরেই গ্রেফতার করা হয়েছে স্কুলের পরিচালন সমিতির সদস্য় তথা আরএসএস নেতাকে।

বাবরি মসজিদ ধ্বংসের নাট্যরূপ স্কুলের মঞ্চে! গ্রেফতার আরএসএস নেতা সহ ৩

ঘটনা কর্ণাটকের বান্তোয়াল এলাকার। সেখানে আরএসএস পরিচালিত একটি স্কুলে ছোট পড়ুয়াদের নিয়ে এমন নাট্যরূপ মঞ্চস্থ করা ঘিরে বিতর্ক দানা বাঁধছিল। আর এরপরই বিজেপি শাসিত কর্ণাটক সরকারের পুলিশ গ্রেফতার করে স্কুলের পরিচালন সমিতির আরএসএস সদস্য সহ ৩ জনকে। প্রসঙ্গত, স্কুলে এমন নাটকের জন্য বহুদিন ধরেই পোস্টার ফেলা হচ্ছিল। ১৯৯২ সালের ৬ ডিসেম্বরের বাবারি মসজিদ ধ্বংসের বিতর্কিত ঘটনা ঘিরে এই নাট্যরূপ যে মঞ্চস্থ হবে তা প্রাচরও করা হয় জোর কদমে।

ঘটনার নাট্যরূপ মঞ্চস্থের সময় মঞ্চ থেকে ' বোলো শ্রী রামচন্দ্রকী জয়',' বোলো বজরংবলি কী জয়' জাতীয় বিভিন্ন স্লোগান দেয় ছোট্ট শিশুরা। আর গোটা ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। এরপরই পুলিশের কাছে খবর যায়। যার ফলে ব্যবস্থা নিতে বাধ্য হয় পুলিশ। মূলত, ধর্মীয় স্লোগান দিয়ে অন্য ধর্মের ভাবাবেগে আঘাত করা হয়েছে, এমন অভিযোগ পেয়ে পুলিশ ব্যবস্থা নেয়।

ফের অগ্নিগর্ভ দিল্লি! পুলিশ-বিক্ষোভকারী সংঘর্ষে আহত ২

English summary
Babri Masjid demolition Enacted in School , RSS leader and 3 arrested.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X