• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাবরি মামলার রায়ে উচ্ছ্বাস গেরুয়া শিবিরে, আদবানীর বাড়ি ছুটে গেলেন রবি শঙ্কর, তীব্র নিন্দা ইয়েচুরির

বাবরি মামলার রায় শোনার পরেই এলকে আদবানীর বাড়িতে ছুটে যায় বিজেপি নেতা রবি শঙ্কর প্রসাদ। আদবানীকে গিেয় শুভেচ্ছা জানিয়ে আসেন তিনি। জয় শ্রীরাম বলে উচ্ছ্বাস প্রকাশ করেছেন আদবানী। বাবরি মামলার রায়দানকে স্বাগত জানিয়েছেন গেরুয়া শিবিরের নেতারা। তাঁরা বলেেছন শুভেচ্ছা জানিয়েছেন আদবানী, উমা ভারতী, মুরলী মনোহর যোশাীদের।

আদবানীকে শুভেচ্ছা

আদবানীকে শুভেচ্ছা

বাবরি মসজিদের রায় জানার পরেই উচ্ছ্বাসে ফেটে পড়ে গেরুয়া শিবির। জয় শ্রীরাম স্লোগান দিয়েছেন লাল কৃষ্ণ আদবানী। রায় শোনার পরেই তাঁরকাছে ছুটে যান রবি শঙ্কর প্রসাদ। আদবানীকে শুভেচ্ছা জানিয়ে আসেন। অযোধ্যা আন্দোলনের বৃত্ত এতোদিনে পূর্ণ হয়েছে বলে জানিয়েছেন তিনি। শ্রীরামের আশীর্বাদ রয়েছে আমাদের পর সেকারণেই এই রায় বলে মন্তব্য করেছেন এলকে আদবানী।

শুভেচ্ছা যোগী, শিবরাজের

শুভেচ্ছা যোগী, শিবরাজের

বাবরি মসজদিরে রায় জানার পরেই লাল কৃষ্ণ আদাবানীকে শুভেচ্ছা জানিয়েছেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। তিনি বলেছেন, এতেই স্পষ্ট হয়ে গিয়েছে তৎকালীন কংগ্রেস সরকার সাধু সন্তদের টার্গেট করেছিল মামলার তদন্তে। ভোট ব্যাঙ্ক রাজনীতির কারণে বিশ্ব হিন্দু পরিষদের নেতাদের মিথ্যে মামলায় ফাঁসানো হয়েছিল বলে অভিযোগ করেছেন যোগী। মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহ্বান জানিয়েছেন সত্যের জয় হয়েছে। অবশেষে সত্যিটা প্রকাশ্যে এসেছে।

উচ্ছ্বসিত শিবসেনা

উচ্ছ্বসিত শিবসেনা

এই মামলার রায় শোনার পর উচ্ছ্বসিত শিবসেনাও। সঞ্জয় রাউত বলেছেন, এই মামলার রায়ে আমরা অত্যন্ত খুশি। আদবানিজি, মুরলী মনোহর যোশীজিকে এর জন্য শুভেচ্ছা জানাই। উমা ভারতীকেও এই মামলার রায়ের পর শুভেচ্ছা জানিয়েছেন সঞ্জয় রাউত। অন্য বিশ্ব হিন্দু পরিষদ নেতা এবং আরএসএস নেতারাও এই রায়কে স্বাগত জানিয়ে আদবানিদের শুভেচ্ছা জানিয়েছেন।

বিচার ব্যবস্থার কালো দিন

বিচার ব্যবস্থার কালো দিন

এই মামলায় রায়দানে অত্যন্ত অসন্তুষ্টি প্রকাশ করেছেন সিপিএম নেতা সীতারাম ইয়েচুরি। তিনি বলেছেন যেখানে শীর্ষ আদালতের প্রধান বিচারপতি বলেছেন কোনও কিছু ভাঙা অপরাধের মধ্যে পড়ে সেখানে এতবড় কাণ্ডে যাঁরা জড়িত তাঁদের বেকসুর খালাস করা হচ্ছে। এআউএমআইএম প্রধান আসাদউদ্দিন ওয়েইসিও এই রায়ের কড়া সমালোচনা করে বলেছেন বিচার ব্যবস্থার কালো দিন।

কলকাতা : বাবরি মসজিদ ধ্বংস মামলায় অভিযুক্তদের বেকসুর খালাস নিয়ে মিশ্র প্রতিক্রিয়া

বাবরি ধ্বংসের কলঙ্ক মুছে যেতেই মুখ খুললেন লালকৃষ্ণ আডবাণী, যা বললেন বিজেপির লৌহপুরুষ

English summary
Babri Masjid demolition case verdict reaction of party leaders
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X