• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আগামী লোকসভায় প্রধানমন্ত্রী পদে মোদীর ওপরই আর বাজি ধরছেন না বাবা রামদেব

Google Oneindia Bengali News

আগামী লোকসভা ভোটের আগের পরিস্থিতি বিচার করা বেশ কঠিন। রাজনীতির আশেপাশে ঘোরাফেরা করা বাবা রামদেবও আঁচ করতে পারছেন না যে আগামী লোকসভা ভোটে কী হতে চলেছে। তাঁকে প্রশ্ন করা হলে তিনি বলেছেন, কী হবে তা এখন থেকে বোঝা খুব মুশকিল। আগামিদিনে কে দেশের প্রধানমন্ত্রী হবেন তা বলা সহজ নয়।

লোকসভা ভোটে প্রধানমন্ত্রী পদে মোদীর ওপরে আর বাজি ধরছেন না রামদেব

অর্থাৎ রামদেব নিজেও নিশ্চিত নন যে প্রধানমন্ত্রী হিসাবে নরেন্দ্র মোদী দ্বিতীয়বার গদিতে বসতে পারবেন। ভারতবর্ষকে সাম্প্রদায়িক একটি দেশ অথবা হিন্দু রাষ্ট্র কোনওটাই বানানোর তিনি স্বপ্ন দেখেন না বলেও জানিয়েছেন রামদেব।

[আরও পড়ুন:দেশের সব সেক্টরের কর্মীদের ন্যূনতম মজুরি নিয়ে বড় সিদ্ধান্তের পথে কেন্দ্র][আরও পড়ুন:দেশের সব সেক্টরের কর্মীদের ন্যূনতম মজুরি নিয়ে বড় সিদ্ধান্তের পথে কেন্দ্র]

রামদেব বলেছেন, রাজনৈতিক পরিস্থিতি জটিল। আমি রাজনীতিতে ফোকাস করছি না। আমি কাউকে সমর্থন বা বিরোধিতা করি না। আমি আধ্যাত্মিক একটি দেশ চাই।

[আরও পড়ুন:ক্রিসমাস কাটতেই ধপাধপ পড়ল শেয়ার বাজারের সূচক, বছর শেষে ফের আতঙ্কে বিনিয়োগকারীরা ][আরও পড়ুন:ক্রিসমাস কাটতেই ধপাধপ পড়ল শেয়ার বাজারের সূচক, বছর শেষে ফের আতঙ্কে বিনিয়োগকারীরা ]

এখন ঘটনা হল, গেরুয়া শিবিরের সমর্থক বলে পরিচিত রামদেব কয়েকটি নির্বাচনে কংগ্রেসের ভালো ফল দেখে শিবির বদল করলেন কিনা সেই প্রশ্ন উঠতে শুরু করেছে। বর্তমানে একদিকে যেমন একে একে এনডিএ ভাঙছে, উল্টোদিকে কংগ্রেসের নেতৃত্বে বিরোধী জোট তত শক্তিশালী হচ্ছে। এই অবস্থায় রাহুলের দিকে রামদেবের পাল্লা ঝুঁকল কিনা তা সময়ই বলবে।

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
Baba Ramdev is not sure whether PM Narendra Modi will win a second term
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X