• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনার আয়ুর্বেদিক ক্লিনিকাল ট্রায়ালে ব্যাপক সাফল্য! চিকিৎসা পদ্ধতি ঘিরে কিছু তথ্য

  • |

দেশের তিনটি হাসপাতালে করোনার ক্লিনিক্যাল ট্রায়াল সম্পন্ন হয়েছে। আর তারপরই যুগান্তকারী সাফল্যের তত্ত্ব উঠে আসছে। ইমিউনো ফ্রি ও রেজিইমিউনের মতো আয়ুর্বেদিক ওষুধ ঘিরে আশার আলো দেখা দিচ্ছে।

 করোনার আয়ুর্বেদিক চিকিৎসা

করোনার আয়ুর্বেদিক চিকিৎসা

দেখা গিয়েছে, যে সমস্ত রোগীরা প্রাকৃতিক উপায়ে বা আয়ুর্বেদীয় উপায়ে করোনা চিকিৎসা করছেন তাঁদের ৮৬.৬৬ শতাংশই সেরে উঠেছেন। অন্যদিকে,যাঁরা এই চিকিৎসা আয়ুর্বেদীয় উপায়ের বাইরে করছেন তাঁদের ৬০ শতাংশ রোগী সুস্থতার দিকে হেঁটেছেন।

 কোথায় হয়েছে ট্রায়াল?

কোথায় হয়েছে ট্রায়াল?

উল্লেখ্য, অন্ধ্রপ্রদেশের শ্রীকাকুলম সরকারি হাসপাতালে, গুজরাতের ভদোদরার পারুল সেবাশ্রমে, ও মহারাষ্ট্রেরর পুনের লোকমান্য হাসপাতালে এই আয়ুর্বেদীয় চিকিৎসার ট্রায়াল হয়েছে। বিভিন্ন ভেষজ জিনিসপত্র দিয়ে এখানে করোনার রোগীদের চিকিৎসায় ব্যাপক ভালো সাড়া মিলেছে।

 সাফল্যের খতিয়ান

সাফল্যের খতিয়ান

যে সমস্ত রোগীর কো মর্বিডিটি কেস রয়েছে, বা যাঁদের অক্সিজেন গ্রহণ ক্ষমতা কম , তাঁদের ক্ষেত্রে এই আয়ুর্বেদীয় করোনা চিকিৎসা ব্যাপক সাড়া ফেলেছে। দেখা গিয়েছে ৭০ বছরের বয়স্ক রোগীকেও এই চিকিৎসা সারিয়ে তুলেছে

 বিশ্বে আয়ুর্বেদীয় চিকিৎসায় সাড়া

বিশ্বে আয়ুর্বেদীয় চিকিৎসায় সাড়া

উল্লেখ্য়, দেখা গিয়েছে কেরল ও গোয়াতে আয়ুর্বেদীয় চিকিৎসায় করোনা রোগীরা সেরে উঠছেন। এই ধরনের চিকিৎসায় মাদাগাস্কার, সেন্ট্রাল আফ্রিকা, ঘানাতেও ব্যাপক সাড়া মিলছে।

English summary
Ayurvedic remedy medicine trial for Covid-19 shows groundbreaking results
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X