• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'সিন্ধিয়া আপনি শুনছেন?' সঙ্গে সঙ্গে উত্তর দিলে খোদ কেন্দ্রীয়মন্ত্রী

Google Oneindia Bengali News

গত কয়েকদিন ধরে বারবার অভিযোগ উঠছে বিমান পরিষেবা নিয়ে। বিমানবন্দর থেকে বিমানে ওঠার আগে যে বোর্ডিং পাস দেওয়া হয়, সেটা দিতে নাকি অতিরিক্ত টাকা নিচ্ছে বিমান সংস্থাগুলি। এমনটাই অভিযোগ জানিয়েছেন। এবার সেই অভিযোগ খতিয়ে দেখার আশ্বাস দিলেন খোদ অসামরিক বিমান পরিবহন মন্ত্রী জ্যোতিরাদিত্য সিন্ধিয়া।

উত্তর দিলে খোদ কেন্দ্রীয়মন্ত্রী

মূলত স্পাইস জেটের বিরুদ্ধেই এই অভিযোগ উঠেছিল। বর্তমানে বাড়িতে বসেই বোর্ডিং পাস নেওয়ার সুযোগ দিচ্ছে বেশির ভাগ বিমান সংস্থা। ওয়েব চেক-ইনের মাধ্যমে সেই পরিষেবা পাওয়া যাবে। যাত্রীদের অভিযোগ সেই পরিষেবা দেওয়ার কথা বলে অতিরিক্ত টাকা চাওয়া হচ্ছে তাঁদের কাছ থেকে। এমনই এক অভিযোগের কথা জানিয়েছিলেন এক ব্যক্তি।

মন্ত্রী সিন্ধিয়ার নামও উল্লেখ করেছিলেন টুইটে। আর সেটা দেখেই উত্তর দেন মন্ত্রী। টুইটে রিপ্লাই করে তিনি জানান, তিনি বিষয়টা দেখবেন। বহু যাত্রীর দাবি, সংস্থাগুলি ওয়েব চেক-ইন পরিষেবা নেওয়ার জন্য চাপ দিচ্ছে। আর সেটা না করলেই বেশি টাকা দিতে হচ্ছে।

যাঁরা বিমানবন্দরে গিয়ে বোর্ডিং পাস নিতে চাইছেন তাঁদের কাছ থেকে ২০০ টাকা করে নেওয়া হচ্ছে টিকিট প্রতি। স্পাইসজেটের পাশাপাশি ইন্ডিগোর বিরুদ্ধেও একই অভিযোগ। এটা করা উচিত নয় বলে সরব হয়েছেন অনেকে।

এক মহিলা লিখেছেন, কাগজের বোর্ডিং পাস দিতে অস্বীকার করার অর্থ যেন অনেকটা রেস্তোরাঁয় গিয়ে প্লেটে খেতে নিষেধ করার মতো ব্যাপার। আবার কেউ কেউ বলছেন কাগজ ব্যবহার থেকে বিরত তাকার জন্যই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এমন সিদ্ধান্তকে সমর্থন করা উচিত।

মাধবন নারায়ণন নামে এক ব্যক্তি টুইটে লিখেছিলেন, অসহ্য ব্যাপার। সিন্ধিয়া আপনি শুনছেন। সেই টুইটে সিন্ধিয়াকে ট্যাগ করা হয়েছে। আর তাতেই রিপ্লাই করেছেন সিন্ধিয়া। তিনি সমর্থন করে লিখেছেন, ঠিকই তো! আমি যত দ্রুত সম্ভব বিষয়টা দেখব।

English summary
Aviation minister Jyotiraditya Scindia says he will look after the complains by people
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X
Desktop Bottom Promotion