• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কেরলে ভোটের লাইনে প্রাণ গেল ৬ জনের

প্রবল গরমে কেরলে ভোটের লাইনে অসুস্থ হয়ে দুই প্রৌঢ়া সহ কমপক্ষে ৬ ভোটারের মৃত্যু হয়েছে। মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা প্রশাসনের। কর্তব্যরত অবস্থায় গুরুতর অসুস্থ হয়ে পড়া দুই পোলিং অফিসারকেও আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

লোকসভা নির্বাচন : কেরলে অসুস্থ হয়ে ৬ ভোটারের মৃত্যু

স্থানীয় প্রশাসন ও পুলিশের তরফে জানানো হয়েছে, কন্নৌর লোকসভা কেন্দ্রের তালিপারাম্বার বাসিন্দা বেণুগোপাল মারার, ভোট দিয়ে বাড়ি ফিরে অসুস্থ হয়ে পড়েন। তালিপারাম্বু হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। বাদাকারার বাসিন্দা বছর পঁয়শট্টির প্রৌঢ়া মুদোলি বিজয়ী প্রবল গরমে দীর্ঘক্ষণ ভোটের লাইনে দাঁড়িয়ে অসুস্থ হয়ে পড়ে গেলে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয় বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। অন্যদিকে, কোল্লাম লোকসভা কেন্দ্রের কিলিকলুরে ভোট দিতে গিয়ে, তালিকায় নাম না দেখে, ভোট কর্মীদের সঙ্গে তর্কে জড়িয়ে অসুস্থ হয়ে পড়েন মানি নামে এক তেশট্টি বছরের প্রৌঢ়। পরে হাসপাতালে তাঁর মৃত্যু হয় বলে প্রশাসনের তরফে জানানো হয়েছে।

পারাপ্পুরামে ভোটের লাইনে দাঁড়িয়ে অসুস্থ হয়ে থ্রেসয়াক্কুট্টি নামে এক প্রৌঢ়ার মৃত্যু হয়েছে। একই ভাবে ছাক্কো মাথাই নামে আরো এক ভোটারের মৃত্যুর খবর পাওয়া গেছে কেরলের পেঝুমপাড়ায়। ওই এলাকারই এক ভোট কেন্দ্রে অতিরিক্ত গরমে অসুস্থ হয়ে পড়া এক পোলিং অফিসারকেও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উল্লেখ্য, কেরলে এবার তাপমাত্রার পারদ রেকর্ড পরিমাণ বেড়েছে। কিছু এলাকায় বৃষ্টি হলেও তাতে স্বস্তি আসেনি। প্রবল তাপ ও গরমে কেরলের ২০ টি লোকসভা কেন্দ্রে ভোট প্রক্রিয়া চালাতে নির্বাচন কমিশন ও প্রশাসনকে রীতিমতো সমস্যায় পড়তে হয়।

English summary
At least six voters died during polling in Kerala
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X