• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

উপত্যকায় মর্মান্তিক বাস দুর্ঘটনা, খাদে বাস পড়ে মৃত কমপক্ষে ৩১

জম্মু-কাশ্মীরের কিস্তোয়ারা জেলায় খাদে বাস পড়ে মৃত্যু হল কমপক্ষে ৩১ জনের। সাত জনকে আশঙ্কা জক অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সূত্রের খবর আজ সকালে কেশওয়ান থেকে কিস্তওয়ার যাওযার পথে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি খাদে পড়ে যায়। জেকে-১৭-৬৭৮৭ নম্বরের বাসটি প্রায় ২৫০ ফুট গভীর খাদে পড়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিস। উদ্ধারকাজে শুরু করেছে সেনাবাহিনী। ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছে রেড ক্রস এবং এসডিআরএফের প্রতিনিধিরা।

উপত্যকায় মর্মান্তিক বাস দুর্ঘটনা, খাদে বাস পড়ে মৃত কমপক্ষে ৩১

আহতদের উদ্ধার করে কিস্তওয়ারা হাসপাতালে নিয়ে যেতেই ২৩ জনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। আধিকারিকরা জানিয়েছেন ৩৮ জন যাত্রী ছিলেন বাসটিতে। আশঙ্কাজনক চারজনকে এয়ারলিফ্ট করে জম্মুর সিএমসি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এদিকে আজ কিস্তওয়ারায় ব্যবসায়ী সমিতির ডাকে ধর্মঘট চলছে। স্কুল, কলেজ, দোকান বাজার সব বন্ধ রয়েছে।

রাস্তা খারাপ থাকার কারণেই এই মর্মান্তিক দুর্ঘটনা বলে অভিযোগ করেছেন বিরোধীরা। দুর্ঘটনায় মৃতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন প্রাক্তন বিধায়ক গুলাম মহম্মদ সারুরি এবং প্রাক্তন স্থানীয় কাউন্সিলর নরেশ গুপ্তা। রাস্তা মেরামত না করার দায় পূর্ত দপ্তরের হাতেই চাপিয়েছেন তাঁরা।

English summary
At least 31 people were killed and seven others were injured When a Mini Bus fell into a deep gorge
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X