• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোদী রাজ্যে ভয়াবহ দুর্ঘটনা! একের পর এক শ্রমিককে পিষে দিল ট্রাক

গুজরাতে (gujarat) পথ দুর্ঘটনায় (accident) কমপক্ষে ১৫ জন শ্রমিকের মৃত্যু। জানা গিয়েছে সুরাতের (surat) কিম চার রাস্তায় রাস্তার ধারে ঘুমিয়ে ছিলেন অন্তত ১৮ জন শ্রমিক। দ্রুতগতিতে আসা ট্রাক এইসব শ্রমিকদের ওপর গিয়ে পড়ে। ঘটনাস্থলেই ১৩ জন শ্রমিকের মৃত্যু হয়।

ঘন কুয়াশার সঙ্গে শৈত্যপ্রবাহের সতর্কবার্তা! উত্তর ও দক্ষিণবঙ্গের আবহাওয়ার পূর্বাভাস একনজরে

নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা

নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা

মৃত ও আহতদের সবাই দিন মজুর। এঁরা রাজস্থানে বাঁশওয়ারের বাসিন্দা বলে জানা গিয়েছে। রাস্তার ধারে তাঁরা ঘুমিয়ে ছিলেন। সেই সময় দ্রুতগতিতে আসা আখ বোঝাই ট্রাক্টর নিয়ন্ত্রণ হারানোয় অপর একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। তখন সেই ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ঘুমন্ত শ্রমিকদের ওপরে গিয়ে পড়ে। সেই সময় সেখানে ১৮ জনের ওপর শ্রমিক ছিলেন। তাঁর মধ্যে থেকে ১৫ জনের মৃত্যু হয় ঘটনাস্থলেই। বাকিদের নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

মৃতদের পরিবারগুলির প্রতি সমবেদনা প্রকাশ লোকসভার স্পিকারের

মৃতদের পরিবারগুলির প্রতি সমবেদনা প্রকাশ লোকসভার স্পিকারের

লোকসভার স্পিকার ওম বিড়লা মৃতদের পরিবারগুলির প্রতি সমবেদনা প্রকাশ করেছেন। ঘটনায় দুঃখপ্রকাশ করে তিনি বলেছেন, রাস্তার ধারে ঘুমিয়ে পড়া অনেক শ্রমিকের মৃত্যু হয়েছে। আর যাঁরা আহাত হয়েছে, তাঁরা দ্রুত সুস্থ হয়ে উঠবেন বলেও আশা প্রকাশ করেছেন তিনি।

প্রধানমন্ত্রীর দুঃখপ্রকাশ

প্রধানমন্ত্রীর দুঃখপ্রকাশ

দুই করে এই ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রধানমন্ত্রীর অফিসের তরফে মৃতদের পরিবারগুলিকে ২ লক্ষ টাকা করে সাহায্যের ঘোষণা করা হয়েছে এছাড়াও আহতদের পরিবারগুলিকে ৫০ হাজার টাকা করে সাহায্য দেওয়া হবে বলে জানানো হয়েছে। পাশাপাশি আহতদের দ্রুত আরোগ্য কামনা করেছেন প্রধানমন্ত্রী।

দুই মুখ্যমন্ত্রীর শোকপ্রকাশ

দুই মুখ্যমন্ত্রীর শোকপ্রকাশ

মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানের অফিস থেকে জানানো হয়েছে, মুখ্যমন্ত্রী এই ঘটনায় গভীরভাবে শোকাহত। ভয়াবহ দুর্ঘটনায় সাধারণ মানুষের মৃত্যুতে তিনি শোক ব্যক্ত করেছেন। ভগবানের কাছে মৃতের আত্মার শান্তি কামনা করেছেন শিরজা সিং চৌহান। এই কঠিন সময়ে মৃতদের পরিবারের পাশে দাঁড়ানোর কথা জানিয়েছেন তিনি।

অন্যদিকে রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোর গেহলটও এই ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন। রাজস্থানের বাঁশওয়ারার শ্রমিকদের মৃত্যুতে তিনি গভীরভাবে শোকাহত। মৃতদের পরিবারগুলিকে সমবেদনা জানানোর পাশাপাশি আহতদের দ্রুত আরোগ্য কামনা করেছেন তিনি।

English summary
At least 13 people kills after a truck run over people sleeping road side footpath in Gujarat
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X