• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নাচের পর এবার ডন বৈঠকে মন রাহুলের, ভোটের আবহেই তুমুল ভাইরাল ভিডিও

  • |

ভোটে আবহে যখন তপ্ত হয়ে উঠছে একের পর এক রাজ্যের রাজনৈতিক মহল তখন ভোট প্রচারে গিয়ে একের পর এক কেরামতি দেখাতে ব্যস্ত রাহুল গান্ধী। সম্প্রতি তাঁর নাচের একটি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায় এবার। নাচের পর এবার তামিলনাড়ুর স্কুলে গিয়ে ডন-বৈঠকে মন দিলেন রাহুল গান্ধী। রাজনৈতিক ব্যক্তিত্বদের মধ্যে ফিটনেস জিনিসটা সাধারনত দেখা যায় না বললেই চলে। সেখানেই রাহুলের এই স্টান্ট দেখে আবার হতবাকও হচ্ছেন অনেকে।

রাখলেন আবদার, নাচের পর এবার পুশ আপে মন দিলেন রাহুল গান্ধী

এদিকে দিন কয়েক আগেই ভিজে জামার ওপর দিয়ে ধরা পড়েছিল রাহুলের সিক্স প্যাক। দেশের খুব কম নেতা-নেত্রীরাই নিজেদের ফিটনেস নিয়ে ভাবেন, কিন্তু রাহুল যে ভিন স্রোতের মানুষ তা এদিন তিনি ফের বুজিয়ে দিলেন। গতকাল তামিলনাড়ুর সেন্ট জোসেফে গিয়ে ছাত্রছাত্রীদের সঙ্গে জমিয়ে আড্ডা দেন রাহুল। তখনই শারীরিক ফিটনেস নিয়ে কথা বলার সময় দশম শ্রেণীর এক পড়ুয়া ১৫ বার ডনবৈঠক করার চ্যালেঞ্জ ছুড়ে দেন ৫০-এর রাহুলকে।

ইতিমধ্যেই সেই ভিডিও ভাইরালও হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নিজেই তা পোস্ট করেন সোনিয়া পুত্র। এমনকী প্রতিদ্বন্দ্বী জুডো পড়ুয়ার থেকে অনেক দ্রুত গতিতে পুশ-আপ দিতে দেখা যায় রাহুলকে। এদিকে ন দু’য়েক আগেই কংগ্রেসের নেতার এই সিক্স প্যাক দেখে তাঁর প্রশংসা করে বসেন দেশের অন্যতম বক্সার বিজেন্দ্র সিং। এদিকে রাহুলের এই শারীরিক দক্ষতা প্রদর্শনকে 'ভোটের স্টান্ট’ হিসাবেই কটাক্ষ করছে বিরোধীরা। প্রসঙ্গত উল্লেখ্য, তামিলনাড়ু এবং কেরল উভয় রাজ্যেই ভোটগ্রহণ ৬ এপ্রিল এবং ফল ঘোষণা হবে ২ মে।

English summary
After the dance, Rahul Gandhi went to a school in Tamil Nadu and focused on push-ups
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X