কাশ্মীরের জঙ্গি সংগঠনে যোগ! কী বলছেন অসমের এই মা

  • Posted By: Dibyendu Saha
Subscribe to Oneindia News

উত্তর-পূর্বের রাজ্য থেকে এক যুবক জম্মু ও কাশ্মীরের জঙ্গি সংগঠন হিজবুল-মুজাহিদিনে যোগ দিয়েছে, এই রিপোর্ট পাওয়ার পরেই তদন্ত শুরু করেছে অসম পুলিশ। হুজাইয়েই যমুনা মুখের কামার-উজ-জমানের জঙ্গি সংগঠনে যোগ দেওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশের পরেই নড়েচড়ে বসেছে প্রশাসন।

কাশ্মীরের জঙ্গি সংগঠনে যোগ! কী বলছেন অসমের এই মা

ছবিতে জমানকে একটি স্বয়ংক্রিয় অস্ত্র দেখাতে দেখা যাচ্ছে। তার মা শাহিরা খাতুন-সহ পরিবারের তরফে সোশাল মিডিয়ায় তাঁকে চিহ্নিত করেছেন।

অসমের একটি মধ্যবিত্ত পরিবার সন্তান কামার-উজ-জমান। চার বছর আমেরিকাতেও ছিল সে। ২০০৬ সালে তিনি কাশ্মীরে গিয়েছিলেন। ফিরে এসে জানিয়েছিলেন, পোশাকের ব্যবসা শুরু করেছেন।

পরিবারের তরফে জানানো হয়েছে, গত জুলাই থেকে তার কোনও খোঁজ না পাওয়ায় পুলিশে অভিযোগ দায়ের করেন তাঁরা।

শাহিরা খাতুন জানিয়েছেন, তারা ২০১৭-র জুলাই থেকে কামার-উজ-জমানের সঙ্গে যোগাযোগ করতে পারছেন না। যদি তাঁর ছেলে এইরকম সংগঠনের সঙ্গে যুক্ত থাকে, তাহলে সরকার যেন তাকে গুলি করে মারে। এইরকম ছেলের দরকার নেই বলেই জানিয়েছেন শাহিরা।

কেন্দ্রীয় সংস্থার গোয়েন্দা তথ্য পাওয়ার পর জম্মু ও কাশ্মীর পুলিশের সঙ্গে বিষয়টি নিয়ে আলোচনা করা হয়েছে বলে জানিয়েছেন অসমের শীর্ষস্থানীয় পুলিশ কর্তা পল্লব ভট্টাচার্য।
তিনি বলেছেন, এখনও পর্যন্ত বিষয়টি নিশ্চিত করা কঠিন যে অভিযুক্ত যুবক জঙ্গি সংগঠনে যোগ দিয়েছেন কিনা। বিস্তারিত জানতে তদন্ত চলছে বলে জানিয়েছেন তিনি।

English summary
Assam Police starts investigation on the report of youth from the state has joined Kashmir Militant group

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.