• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলা ছেড়ে পালাচ্ছেন বিজেপি কর্মীরা,বঙ্গের হিংসা নিয়ে বিস্ফোরক দাবি অসমের মন্ত্রীর

তৃণমূলের জয়ের পর থেকেই বাংলায় আক্রান্ত হচ্ছেন বিজেপি কর্মীসমর্থকরা। ৩০০ থেকে ৪০০ বিজেপি কর্মী সমর্থক পালিয়ে এসেছেন অসমে। এমনই দাবি করেছেন অসমের মন্ত্রী হিমন্ত শর্মা। এই নিয়ে তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করে হিমন্ত শর্মা বলেছেন, গণতন্ত্রের এই কুৎসিত হিংসা অবিলম্বে বন্ধ হওয়া জরুরি। বাংলা আরও ভাল কিছু পাওয়ার যোগ্য। প্রসঙ্গত উল্লেখ্য বাংলায় ভোট পরবর্তী হিংসা নিয়ে উদ্বেগ প্রকাশ করে গতকাল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী রাজ্যপাল জগদীপ ধনখড়কে ফোন করেছিলেন।

বাংলায় ভোট তৃণমূলের জয়

বাংলায় ভোট তৃণমূলের জয়

বিজেপির সব হিসেব নিকেশ মাটিতে মিশিয়ে দিয়ে ২০০-র বেশি আসনে জয়ী হয়েছে তৃণমূল কংগ্রেস। বিপুল ভোটে তৃণমূলের এই জয় মুখ পুড়িয়েছে বিজেপির। ২০০ আসনের টার্গেট বাংলার ভোটযুদ্ধ জয়ে নেমেছিলেন মোদী-শাহরা। ২০০-তো দূরের কথা ১০০ পেরোতে পারে নি বিজেপি। ৭৭টি আসন নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে দিলীপ ঘোষদের।

 ভোট পরবর্তী হিংসা

ভোট পরবর্তী হিংসা

বিজেপির হারের পর থেকেই রাজ্যের একাধিক জায়গায় আক্রান্ত হতে শুরু করেছেন বিজেপি কর্মী সমর্থকরা। শীতলকুচিতেও খুন হয়েছেন বিজেপি কর্মী। বীরভূম, সোনারপুর থেকে শহর কলকাতা সর্বত্র আক্রান্ত হতে শুরু করেছেন বিজেপি কর্মীসমর্থকরা। তাঁদের বাড়িতে ভাঙচুর করা হচ্ছে। আগুন ধরিয়ে দেওয়া হচ্ছে বলে অভিযোগ ভয়ঙ্কর পরিস্থিতি তৈরি হয়েছে রাজ্যে। এমনই দাবি করা হয়েছে রাজ্য বিজেপির পক্ষ থেকে।

অসমে পালাচ্ছেন বিজেপি কর্মী

অসমে পালাচ্ছেন বিজেপি কর্মী

আতঙ্কে ভয়ে অসমে পালিয়ে যাচ্ছেন বাংলার বিজেপি কর্মী সমর্থকরা। অসমের মন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা দাবি করেছেন প্রায় ৩০০ থেকে ৪০০ বিজেপি কর্মী সমর্থক আতঙ্কে বাংলা থেকে অসমে পালিয়ে এসেছেন।বাংলায় রক্তের হোলি খেলা চলছে তা কোনও ভাবেই মেনে নেওয়া যায় না। এই হিংসা বন্ধ করুন তৃণমূল কংগ্রেস নেত্রী। বাংলা আরও ভাল কিছু করার যোগ্য বলে দাবি করেছেন বিজেপি মন্ত্রী।

হিংসার প্রতিবাদে রাজ্যে নাড্ডা

হিংসার প্রতিবাদে রাজ্যে নাড্ডা

বিজেপি কর্মীদের উপর হামলার ঘটনা খতিয়ে দেখতে গতকাল রাজ্যে এসেছিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। ইতিমধ্যেই সব ঘটনার রিপোর্ট তলব করেছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী রাজ্যপাল জগদীপ ধনখড়কে এই নিয়ে ফোন করে বিস্তারিত জানতে চেয়েছেন।

English summary
Assam minister Himanta Sharma claimed 400 BJP workers entered in Assam due to poll violence
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X