• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অসমের মন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা ভুয়ো খবর পোস্ট করেছেন, ফেসবুকের দাবি ঘিরে চাঞ্চল্য রাজনৈতিক মহলে

অসমের বিতর্কিত মন্ত্রী হিমন্ত বিশ্বশর্মার পোস্ট করা ভিডিওকে ভুয়ো বলে দাবি করল ফেসবুক। কয়েকদিন আগে ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেছিলেন হিমন্ত বিশ্বশর্মা। সেই ভিডিওতে পাকিস্তান জিন্দাবাদ স্লোগান দিচ্ছিলেন এআইইউডিএফ প্রধানের সমর্থকরা। গুয়াহাটি বিমানবন্দরে এই স্লোগান দিয়ে সংগঠনের প্রধান বদরুদ্দিন আজমলকে স্বাগত জানানো হয়েছিল। মন্ত্রীর সেই ভিডিও ভুয়ো বলে দাবি করেেছ ফেসবুক। সেই ভিডিও-র কোনও সত্যতা নেই বলে দাবি করেছে ফেসবুক।

অসমের মন্ত্রীর পোস্ট

অসমের মন্ত্রীর পোস্ট

অসমের শিক্ষামন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা পোস্ট করেছিলেন ৪৪ সেকেন্ডের একটি ভিডিও তাতে পাকিস্তান জিন্দাবাদ স্লোগান দেওয়া হচ্ছিল। এআইইউডিএফ প্রধান বদরুদ্দিন আজমলকে স্বাগত জানাতে তাঁর অনুগামীরা পাকিস্তান জিন্দাবাদ স্লোগান দিচ্ছিলেন। দেশবিরোধীদের বিরুদ্ধে দাঁত নখ বের করে সবরকম লড়াইয়ে সামিল হবে বিজেপি এমনই হুঙ্কার দিয়েছিলেন পোস্টে।

ফেসবুকের

ফেসবুকের

ফেসবুকের পক্ষ থেকে দাবি করা হয় এটা কোনওভাবেই সঠিক ভিডিও নয়। বুম লাইভে তারা চেক করে দেখেছে এরকম কোনও স্লোগান সেখানে দেওয়া হয়নি। পুরোটাই ভুয়ো বলে দাবি করেছেন তাঁরা। সেখানে আজিজ খান জিন্দাবাদ বলা হয়েছে পাকিস্তান জিন্দাবাদ বলে কোনও স্লোগান দেওয়া হয়নি। অলট নিউজের পক্ষ থেকেও এমনই দাবি করা হয়েছে।

শিলচরে এফআইআর

শিলচরে এফআইআর

ইতিমধ্যেই পাকিস্তান জিন্দাবাদ স্লোগান দেওয়া নিয়ে এআইইউডিএফ-র বিরুদ্ধে শিলচরে দুটি এফআইআর দায়ের করা হয়েছে। যদিও করিমগঞ্জ দক্ষিণের বিধায়ক দাবি করেছে কোনও পাকিস্তান জিন্দাবাদ স্লোগান সেখানে দেওয়া হয়নি। ফেসবুকের সত্যতা যাচাইয়ের জন্য ধন্যবাদ জাননো হয়েছে। এআইইউডিএফ-র সাধারণ সম্পাদকও এর জন্য েফসবুককে ধন্যবাদ জানিয়েছেন। হিমন্ত বিশ্বশর্মাকে টুইট ফিরিয়ে নেওয়ার দাবি জানিয়েছেন তাঁরা।

ফিডিওর ফরেন্সিক তদন্তের দাবি

ফিডিওর ফরেন্সিক তদন্তের দাবি

এদিকে ফেসবুকের এই দাবি মানতে নারাজ হিমন্ত বিশ্বশর্মা। তিনি পাল্টা ভিডিও-র ফরেন্সিক টেস্ট করানোর দাবি জানিয়েছেন। তাঁর পাল্টা দাবি তাঁর সামনেই পাকিস্তান জিন্দাবাদ স্লোগান দেওয়া হয়েছে। ফেসবুক সত্যিকথা বলছে না বলেই এক প্রকার দাবি জানিয়েছেন তিনি।

পূর্ব মেদিনীপুর : এক মাস পর দিদির পুলিশের দাঁত ভাঙবে অমিত শাহ, মন্তব্য দিলীপের

কাটমানিতেই আলুর দাম বৃদ্ধি! কবে দিদির পুলিশের দাঁত ভাঙবেন অমিত শাহ, জানালেন দিলীপ ঘোষ

English summary
Assam minister Himant Biswasarma post false video claimed Facebook
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X