• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কেন্দ্রের কাছে আরও দু’সপ্তাহ লকডাউন বাড়ানোর আবেদন অসমের

  • |

লকডাউনের মেয়াদ আরও বাড়তে পারে অসমে। সূত্রের খবর, শুক্রবার অসমের মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনোয়াল চলমান লকডাউন ১৮ই মে থেকে দু'সপ্তাহ বাড়িয়ে দেওয়ার জন্য কেন্দ্রকে অনুরোধ করেছেন বলে জানা যাচ্ছে। এদিকে করোনা ভাইরাস প্রতিরোধে দেশজোড়া লকডাউনের তৃতীয় দফা ১৭ই মে শেষ হওয়ার কথা রয়েছে।

কেন্দ্রের কাছে আরও দু’সপ্তাহ লকডাউন বাড়ানোর আবেদন অসমের

তবে ১৮ মে থেকে চতুর্থ দফার লকডাউনে যেতে পারে গোটা দেশ। চলতি সপ্তাহেই জাতির উদ্দেশ্যে ভাষণে এমনটাই ইঙ্গিত দিয়েছেন প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদী। তবে অনেক নিয়মেই থাকতে পারে শিথিলতা। এদিকে একটি সংবাদ সম্মেলনে বক্তব্য রাখতে গিয়ে অসমের মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনোয়াল বলেন, শুক্রবারের মধ্যে লকডাউন সম্প্রসারণের বিষয়ে সমস্ত রাজ্যই তাদের মতামত দেবে বলে আশা করা যাচ্ছে। অসম সরকার ইতিমধ্যেই কেন্দ্রকে তার অবস্থান জানিয়েছে।

পাশাপাশি চতুর্থ দফার লকডাউনে অনেক ক্ষেত্রে বিধিনিষেধে ছাড় দেওয়ারও অনুরোধ করেছেন সর্বানন্দ। এই প্রসঙ্গে বলতে গিয়ে এদিনের সাংবাদিক বৈঠকে তিনি বলেন, “ভারত সরকার এই সম্পর্কে কী মতামত দেয় এখন সেটাই দেখার। আমি এখন এ বিষয়ে বেশি কিছু বলতে চাই না। সমস্ত রাজ্যই কেন্দ্রকে চিঠি দিয়েছে। লকডাউন বাড়ানোর সিদ্ধান্ত এবার কেন্দ্রের উপর।”

বাংলার মানুষদের ফিরিয়ে আনার ক্ষেত্রে টুইট করে দায়িত্ব সেরেছেন, পার্থকে তোপ দিলীপের

মৎস্য ক্ষেত্রে ২০ হাজার কোটির প্যাকেজের ঘেষণা অর্থমন্ত্রী নির্মলা সীতারমন

English summary
Assam called on the Center to prolong the lockdown for a further two weeks
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X