• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপিতে যোগদানের সুনামি! দলবদলের ঝড়ে একুশের নির্বাচনের আগে তোলপাড় অসমের রাজনীতি

২০২১ সালে ভারতের ৪ রাজ্যে হাইভোল্টেজ নির্বাচন। বাংলার সঙ্গেই সেই সময় আরও ৩ রাজ্যের বিধানসভা নির্বাচন আসন্ন। এদিকে, এই প্রতিটি নির্বাচনে বিজেপি নিজের মতো করে লাইমলাইট কেড়েছে। বাংলার নির্বাচনের আগে দলবদল বারবাস বিজেপিকে খবরে আনে। এরপর অসমের বুকেও বিজেপিতে যোগদানের ঝড় দেখা যাচ্ছে।

 ২ কংগ্রেস হেভিওয়েট বিজেপিতে যোগ দান

২ কংগ্রেস হেভিওয়েট বিজেপিতে যোগ দান

অসম কংগ্রেসের ২ হেভিওয়েট এদিন যোগ দিলেন বিজপিতে। অসমে বিজেপির পর্যবেক্ষক বৈজয়ন্ত পান্ডা আগেই জানান দিয়েছিলেন যে তাঁর দলের সঙ্গে কংগ্রেসের একাধিক নেতা যোগাযোগ রাখছেন। এরপরই এদিন হাইভোল্টেজ যোগদান হয় বিজেপিতে।

 অসমে বিজেপিতে হাইপ্রোফাইল যোগদান

অসমে বিজেপিতে হাইপ্রোফাইল যোগদান

অসমে এদিন অজন্তা নিয়োগ ও রাজদীপ গোয়ালা কংগ্রেসের প্রাক্তন এই দুই নেতা এদিন বিজেপিতে যোগ দেন। এছাড়াও অসমে বোড়োল্যান্ড পিপলস ফ্রন্টের এক নেতাও বিজেপিতে যোগ দেন এদিন। প্রসঙ্গত, এই বিপিএফের সঙ্গেই অসমে সংঘাতের পথে হেঁটে দবরত্ব বাড়াচ্ছে বিজেপি।

কেন বিজেপিতে যোগদান ?

কেন বিজেপিতে যোগদান ?

কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার নেপথ্য কারণ হিসাবে দুই হেভিওয়েট কংগ্রেস নেতা জানান, কংগ্রেসে নেতৃত্বের অভাব, আর সেকারণেই তাঁরা দলে থাকতে চাননি। উপযুক্ত সম্মান কংগ্রেসে থেকে না পেয়ে তাঁরা বিজেপিতে যোগ দেন।

কংগ্রেসের খারাপ দিন!

কংগ্রেসের খারাপ দিন!

অজন্তা নিয়োগ কংগ্রেস ছাড়তেই বলেন, কংগ্রেস মাটির সঙ্গে সংযুক্ত নেই আর কংগ্রেস। কোনও মতেই আর মাটির সঙ্গে যোগ রাখতে পারছে না কংগ্রেস। ফলে বিধানসভা ভোটে সেই পার্টির হাত ছেড়ে বিজেপিতে যোগ দিয়ে তিনি উন্নয়নের পথ অগ্রসর করতে চান বলে খবর। তিনি জানান, বিজেপির আদর্শে আকৃষ্ট হয়েই তিনি এই পার্টিতে যোগ দেন।

কলকাতাঃ কৃষক বিল প্রত্যাহারের দাবিতে রাণী রাসমণিতে বাম ও কংগ্রেসের যৌথ অবস্থান

শুভেন্দুর যোগদানে কি সমীকরণ বদলাচ্ছে বঙ্গ বিজেপিতে? সভাপতি পদ নিয়ে দিলীপের বয়ানে নতুন জল্পনা

English summary
Assam assembly Election 2021 Two Hevyweight from Congress joins BJP
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X