• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'দোকান পুড়িয়ে দিচ্ছে, বাড়িতে হামলা হচ্ছে', CAB ইস্যুতে অসমে বিজেপি নেতাদের নিশানা বিক্ষোভকারীদের

গোটা অসম অশান্ত। একের পর এক ঘটনায় ক্রমাগত সেখান থেকে উঠে আসছে হিংসার খবর। উত্তরপূর্বের প্রতি প্রধানমন্ত্রী টুইটারে আশ্বাসবাণী দিলেও তাতে খুব একটা যে লাভের লাভ হয়নি, তা এদিন সকালের থমথমে অসম প্রমাণ করে দিয়েছে। ইতিমধ্যেই সেখানের রেল যোগাযোগ বিপন্ন হয়ে পড়েছে। বিমানপথেও যোগাযোগে সমস্যা দেখা দিচ্ছে। এমন অবস্থায় বিক্ষোভকারীরা বারবার আক্রমণের নিশানায় রেখেছেন বিজেপি নেতাদের। কারণ বিজেপি নেতৃত্বাধীন সরকারই সংসদে পাশ করিয়েছেন নাগরিকত্ব সংশোধনী বিল।

তিনসুকিয়ায় উদ্ধার দেহ!

তিনসুকিয়ায় উদ্ধার দেহ!

অশান্ত অসমের তিন সুকিয়াতে বিক্ষোভকারীরা দোকানপাট সমস্ত জ্বালিয়ে দিয়েছে বলে খবর। সেখানে একটি দেহ উদ্ধার হয়েছে বলেও শোনা যাচ্ছে। যদিও সরকারী সূত্রে কোনও মতেই নিশ্চিত করা হয়নি। এদিকে, গুয়াহাটিতে বন্ধ রয়েছে ইন্টারনেট।জারি করা হয়েছে কার্ফু।

বিজেপি নেতাদের আক্রমণ

বিজেপি নেতাদের আক্রমণ

অসমের ডিব্রুগড়ের বিজেপি সাংসদ রামেশ্বর তেলি দাবি করেছেন, তাঁর কাকার দোকানে আগুন লাগিয়ে দেওয়া হয়েছে। তাঁর নিজের বাড়িতে হামলা চালানো হয়েছে। তিনি বলেন, ' গত রাত ১১ টা থেকে আমার কাকার দোকানে আগুন লাগানো হয়। আমার বাড়ির পাঁচিল ক্ষতিগ্রস্ত করা হয়। আমি অসমের মানুষকে শান্তি বজায় রাখবার জন্য আবেদন করব।'

অসমের মানুষের প্রতি বিজেপি সাংসদের বার্তা

রামেশ্বর তেলি বলেন, 'আমা অসমীয়া। আমি অসমের মানুষের ক্ষতি হবে এমন কোনও কাজ করব না। যে নাগরিকত্ব বিল পাশ হয়েছে তা অসমের সংস্কৃতি বা ভাষার ওপর প্রভাব ফেলবে না।'

রেলের সুরক্ষায় ১২ কম্পানি আরপিএফ

রেলের সুরক্ষায় ১২ কম্পানি আরপিএফ

কাশ্মীর থেকে সেনার একটি দল ইতিমধ্যেই অশান্ত অসমে পৌঁছে গিয়েছে। অন্যদিকে, রেলের সম্পত্তি যাতে নষ্ট না হয়, তার জন্য ১২ কম্পানি আরপিএফ পাঠানো হয়েছে অসমে। এদিকে, ত্রিপুরা অসম রেল যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে। বিমান পরিষেবাতেও ক্ষতিগ্রস্ত গুয়াহাটি।

দেশের আর্থিক দুরবস্থা নিয়ে ভীত নন প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়

English summary
Assam Anti CAB protests continues, BJP leaders are attacked, 1 body recovered .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X