• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফের কাটল রাজস্থানের! আস্থাভোটে জয় গেহলটের, রাজের সঙ্গে হাত মেলানোর অভিযোগ ওড়ালেন অশোক

সংকট মুক্ত রাজভূমি। আশা মতোই নিজের ক্ষমতা ধরে রাখলেন অশোক গেহলট। রাজস্থান বিধানসভায় আস্থাভোটে অনায়াসেই জয় আনলেন অশোক। সচিনকে পাশে নিয়ে বিজেপিকে কড়া বার্তা দিলেন তিনি। একই সঙ্গে বসুন্ধরা রাজের সঙ্গে হাত মেলানোর অভিযোগ অস্বীকার করেছেন তিনি। আপাতত আর কোনও শঙ্কা রইল না। রাজস্থানে অন্তত অপারেশন লোটাসের চেষ্টা সফল হল না বিজেপির।

আস্থাভোটে জয়

আস্থাভোটে জয়

রাজস্থানে আস্থাভোটে জয়ী হলেন অশোক গেহলট। সব বাধা বিপত্তি কাটিয়ে রাজভূমির রাশ নিজের হাতেই রাখলেন 'সম্রাট' অশোক। আস্থা ভোটে জিতে নিজের শক্তি প্রদর্শন করলেন তিনি। বিজেপির অপারেশন লোটাস যে আদপেও টিকবে না রাজপুতানায় সেটা বুঝিয়ে গিলেন অশোক। সুরক্ষিত হল রাজপুতানা।

জবাবি ভাষণ অশোকের

জবাবি ভাষণ অশোকের

ভোটের আগে জবাবি ভাষণে অশোক গেহলট বলেন, রাজস্থানে সরকার ফেলার কোনও উদ্দেশ্যই সফল হতে দেবেন না তিনি। কর্ণাটক, মধ্য প্রদেশে যা ঘটেছে তার পুনরাবৃত্তি হবে না। উল্টে বিজেপিকে সতর্ক করে অশোক বলেন রাজপুতানার ভূমিতে এই উদ্দেশ্য সফল হবে না। রাজস্থানে সরকার ফেলার স্বপ্ন দেখেছিলেম এমিত শাহ সেটা কোনও দিনই পূরণ হবে না।

সরকার ফেলার ষড়যন্ত্র বিজেপির

সরকার ফেলার ষড়যন্ত্র বিজেপির

সচিনের সঙ্গে মতভেদ চলাকালীন শোনা যাচ্ছিল অশোক গেহলট নাকি বসুন্ধরা রাজের সঙ্গে হাত মেলাচ্ছেন। সেই অভিযোগ এদিন প্রকাশ্যেই অস্বীকার করেন গেহলট। তিনি অভিযোগ করেন বিজেপি রাজস্থানের কংগ্রেস সরকার ফেলার সব রকম ষড়যন্ত্র করেছে। বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের অনেকেই এই ষড়যন্ত্রে লিপ্ত ছিলেন।

সচিনের বার্তা

সচিনের বার্তা

কংগ্রেসের সব বিভেদ মিটে গিয়েছে। একজোট হয়ে রয়েছে কংগ্রেস। আস্থাভোটের ইস্যুতে অশোকের পাশে দাঁড়িয়ে বিজেপিকে কড়া বার্তা সচিনের। গতকালই দুই নেতার মধ্যে মান অভিমানের পালা মিটেছে। বরফ গলে করমর্দন করেছেন দুই নেতা। সচিনকে পরম স্নেহে কাছে টেেন নিয়েছেন অশোক গেহলট।

দুর্নীতি রুখতে এবার মুখ্যমন্ত্রীর নজরে প্রশাসনিক আধিকারিকরা

নেপালে চিনা দখলদারির ষড়যন্ত্র ফাঁস করে মৃত্যু সাংবাদিকের! নদীর ধারে মিলল দেহ

English summary
Ashok Gehlot will confidence motion in Rajasthan addembly
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X