• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

১০-১৫ কোটি তে হবে না, রাজস্থানে বিধায়ক কিনতে আকাশ ছোঁয়া দর হাঁকছে বিজেপি, দাবি গেহলটের

দীর্ঘ টানা পোড়েনের পর অবশেষে ১৪ অগাস্ট বসতে চলেছে রাজস্থানে বিধানসভা অধিবেশন। বিজেপি তার আগে ঘর সাজাতে মরিয়া হয়ে উঠেছে। বিধায়ক কিনতে মোটা টাকা দর হাঁকছে পদ্ম শিবির। ঘোড়া কেনা বেচা নিয়ে এমনই বিস্ফোরক অভিযোগ করেছেন মুখ্যমন্ত্রী অশোক গেহলট।

১০-১৫ কোটি তে হবে না, রাজস্থানে বিধায়ক কিনতে আকাশ ছোঁয়া দর হাঁকছে বিজেপি, দাবি গেহলটের

১০ কোটি বা ১৫ কোটিতে এখন আর হবে না রাজস্থানে বিধায়ক কিনতে হলে এখন মোটা টাকা খরচ করতে হবে বিজেপিকে। এমনই অভিযোগ করেছেন তিনি। গেহলট দাবি করেছেন আগে বিধায়ক কিনতে ১০ কোটি থেকো ১৫ কোটি টাকা দেওয়ার কথা বলা হচ্ছিল সেটা এখন আকাশ ছোঁয়া হয়ে গিয়েছে। সীমা ছাড়িয়ে গিয়েছে দাম।

সচিনদের বহিষ্কারের পরে এই প্রথম বিধানসভা অধিবেশন বসবে রাজস্থানে। এই অধিবেশন ডাকার জন্য মরিয়া হয়ে গিয়েছিলেন অশোক গেহলট। রাজভবনে বিধায়কদের নিয়ে গিয়ে ৫ ঘণ্টা ধরে বিক্ষোভ করেছেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে পর্যন্ত ফোন করেছেন। পর পর তিনবার রাজ্যপাল কলরাজ মিশ্র গেহলটের আবেদন ফিরিয়ে দিয়েছেন।

আস্থা ভোট করিয়ে ক্ষমতা সুনিশ্চিত করাই এখন মূল লক্ষ্য রাজস্থান কংগ্রেসের। এদিকে বিএসপি একেবারেই কংগ্রেসের হাত ধরতে রাজি নয়। মায়াবতী স্পষ্ট হুইপ জারি করে বিধায়কদের নির্দেশ দিয়েছেন তাঁরা যেন কোনও ভাবেই কংগ্রেসকে ভোট না দেয়। এরই মধ্যে গেহলটের ঘোড়া কেনাবেচার অভিযোগ নতুন করে মাত্রা যোগ করেছে।

মেঘের আড়ালে খেলছে চিন, সেনা সরানোর চুক্তি সম্পূর্ণ করছে না, ভারতের দাবি অস্বীকার বেজিংয়ের

English summary
Ashok Gehlot claimed Rajasthan's MLAs rate now become highest after assembly session date annoucement
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X