• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কংগ্রেস সরকার ফেলার চক্রান্তে 'অপারেশন কমল'! রাজস্থানে শঙ্কিত গেহলট

রাজস্থানে ফের কংগ্রেস সরকার ফেলার চেষ্টা শুরু করেছে বিজেপি। শনিবার রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট চাঞ্চল্যকর অভিযোগ করেন বিজেপির বিরুদ্ধে। এরইসঙ্গে তিনি দাবি করেছেন, মহারাষ্ট্রের মহা বিকাশ আগাদি সরকারকে ফেলার চেষ্টাও হচ্ছে। তিনি আরও বলেন, রাজস্থানের মানুষ আমাদের সরকার রক্ষা করবে।

কংগ্রেস সরকার ফেলার খেলায় নামছে বিজেপি! অপারেশন কমলের আশঙ্কা

রাজস্থানের মুখ্যমন্ত্রী বলেন, বিজেপির অপারেশন কমলের জেরে কংগ্রেস বিধায়কদের ৩৪ দিনের জন্য একটি হোটেলে থাকতে হয়েছিল। রাজস্থানের প্রাক্তন উপমুখ্যমন্ত্রী শচীন পাইলটের নাম না করে গেহলট বলেন, অজয় মাকেন, রণদীপ সুরজেওয়ালা এবং অবিনাশ পাণ্ডেরা এখানে এসে বসেছিলেন। তাঁরা বিদ্রোহী নেতাদের বরখাস্ত করার সিদ্ধান্ত নিয়েছিলেন এবং তাই সরকারকে রক্ষা করেছিল।

রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট দাবি করেন, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ কংগ্রেস নেতাদের ভাঙিয়ে সরকার ফেলার খেলা চালাচ্ছেন। তিনি বলেন, এভাবে পাঁচটি সরকারকে ফেলা হয়েছে এবং ষষ্ঠটিরও একই পরিণতি হবে বলে হুঙ্কার ছেড়েছেন তিনি। বিদ্রোহী কংগ্রেস বিধায়কদের আস্থা বাড়াতে কেন্দ্রীয়মন্ত্রী ধর্মেন্দ্র প্রধানকে লাগিয়ে রাখা হয়েছে।

গেহলটের অভিযোগের জবাবে রাজস্থান বিধানসভায় বিরোধী দলনেতা গুলব চাঁদ কাটারিয়া দাবি করেন, কংগ্রেসের মধ্যে সংঘাতের ফলে রাজ্য সরকারের পতন ঘটবে। সরকার বাঁচানোর জন্য বিধায়কদের কাছে অনেক প্রতিশ্রুতি দিয়েছিল কংগ্রেস।, কিন্তু এই প্রতিশ্রুতি তারা পূরণ করেনি। এ কারণেই তারা সরকার ভেঙে যাওয়ার ভয় করছে।

English summary
Rajasthan Chief Minister Ashok Gehlot alleged that BJP to be another attempt to topple the Congress government.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X