• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ওয়েইসির নিজেই মিমকে 'ভারতীয় রাজনীতির লায়লা' আখ্যা কেন দিচ্ছেন! বাংলা, হায়দরাবাদ ভোটের আগে কোন নীতি

  • |

বিহার ভোটের পরবর্তী সময়ে আসাদউদ্দিন ওয়েইসির মিম কোন রাজনৈতিক দলের বি টিম, তা নিয়ে রয়েছে একাধিক দাবি পাল্টা দাবি। অনেকেই মিমকে 'ভোট কাটওয়া' আখ্যা দিয়ে ভোট কাটার খেলায় বিজেপির পক্ষে গোপনে ভোটব্যাঙ্ক রাজনীতি করার অভিযোগ তুলেছে। এমন এক প্রেক্ষাপটে আসাদউদ্দিন ওয়েইসি জবাব দিয়েছেন তাঁর অবস্থান নিয়ে।

অমিত শাহের বিরুদ্ধে উগড়ে দিলেন ক্ষোভ!

অমিত শাহের বিরুদ্ধে উগড়ে দিলেন ক্ষোভ!

এদিন অমিত শাহের বিরুদ্ধে হায়দরাবাদ ভোটে প্রচার পর্ব নিয়ে ক্ষোভ উগড়ে দিয়েছেন আসাদউদ্দিন ওয়েইসি। তিনি সাফ বলেন, রোহিঙ্গাদের নিয়ে অমিত শাহ কী ব্যবস্থা নেবেন , তা নিয়ে আসাদউদ্দিন ওয়েইসিকে কেন জিজ্ঞাসা করতে চাইছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী? একজন মন্ত্রী হয়ে একজন সাংসদকে কেন তিনি রোহিঙ্গা ইস্যুতে টানছেন? হায়দরাবাদে অমিত শাহের রহিঙ্গা ইস্যুতে আসাদউদ্দিনের প্রতি তোপের জবাবে এই বার্তা দেন তিনি।

আসাদউদ্দিনকে কোন তোপ অমিতের!

আসাদউদ্দিনকে কোন তোপ অমিতের!

এর আগে, হায়দরাবাদে প্রচারে এসে অমিত শাহ আসাদউদ্দিন ওয়েইসিকে তোপ দেগে বলেন, রোহিঙ্গাদের বিরুদ্ধে কেন্দ্র পদক্ষেপ নিলে আসাদউদ্দিন তার বিরোধিতা করবেন কি না, তার জবাব যেন হায়দরাবাদের মিম সাংসদ লিখিতভাবে দেন। আর অমিত শাহের এই বার্তা প্রসঙ্গেই প্রবল ক্ষোভ প্রকাশ করেন আসাদ।

 মিম ভারতীয় রাজনীতির 'লায়লা'!

মিম ভারতীয় রাজনীতির 'লায়লা'!

আসাদউদ্দিন ওয়েইসির দাবি,তাঁর দল মিম এই মুহূর্কে ভারতীয় রাজনীতির 'লায়লা'। বাংলা ও , হায়দরাবাদের ভোটে তাঁর দলকে ঘিরে যেভাবে পারদ চড়তে শুরু করেছে, তাতে আসাদউদ্দিন মনে করেন , মিমকে কেন্দ্র করেই ভারতীয় রাজনীতি পাক খাচ্ছে। যার ফলে মিম এখন ভারতীয় রাজনীতির 'লায়লা' আর বাকি দলগুলি 'মজনু'। এক বেসরকারী সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষৎকারে তিনি একথা বলেন।

 হায়দরাবাদ নির্বাচন ও রোহিঙ্গা ইস্যু

হায়দরাবাদ নির্বাচন ও রোহিঙ্গা ইস্যু

মূলত হায়দরাবাদ পুর নির্বাচন ধীরে ধীরে রোহিঙ্গা ইস্যু ঘিরে পারদ চড়াচ্ছে। অমিত শাহ হায়দরাবাদে তাঁর ভোট প্রচারে গিয়ে দাবি করেন, পাকিস্তান, বাংলাদেশ থেকে আসা বহু মানুষ ও রোহিঙ্গারা হায়দরাবাদে আশ্রয় নিচ্ছেন। আর তাঁদের ভোটার লিস্টে রাখতে মিম সাহায্য করছে। এদিকে, সেই দাবির পাল্টা দাবি করে সোচ্চার হয়েছে মিম। আসাদউদ্দিনের প্রশ্ন, কেন তাঁকে নিয়ে উস্কানি দিচ্ছে বাকি দলগুলি? আর এথেকেই স্পষ্ট যে হায়দরাবদের নির্বাচন মূলত ধর্মের রাজনীতিতে ভোটব্যাঙ্ক সমীকর খুঁজতে শুরু করেছে। এমন দাবি, বহু রাজনৈতিক বিশেষজ্ঞের।

কলকাতা : গুন্ডামি এবার আমি করব, অভিষেককে চ্যালেঞ্জ দিলীপ ঘোষের

লড়াইয়ের মাঠে দেখা হবে! এবার অনুব্রতর গড়ে ভাঙনের রেখা, 'হানা' শুভেন্দু অনুগামীদের

English summary
Asaduddin Owaisi says his party is the 'Laila of Indian politics' , know the reason
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X