• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোদীর সঙ্গে 'মোকাবিলা'র রণহুঙ্কার আসাদউদ্দিনের! ২১ এর বাংলার ভোটের আগে 'দেখে নেওয়ার' বার্তা মিমের

  • |

বিহারের পর বাংলার ভোট নিয়ে বারবার ফ্যাক্টর হিসাবে উঠতে শুরু করেছে আসাদউদ্দিন ওয়েইসির (Asaduddin Owiasi) মিম। ভোট কাটওয়া হিসাবে ইতিমধ্যেই এই দলের বিরুদ্ধে পারদ চড়িয়েছে কংগ্রেস। অনেকেই বলছে বিজেপির বি টিম হিসাবে খেলছে ওয়েইসির দল। এমন এক প্রেক্ষাপটে ওয়েইসির হোম গ্রাউন্ড হায়দরাবাদের পুরভোট আচমকাই বিজেপির কাছে গুরুত্ব পেতে শুরু করেছে। সেখানে মোদীর প্রচারের খবর শুনেই বাংলার ভোট আঙিনা তৈরি হওয়ার আগে জোরদার বার্তা দিলেন ওয়েইসি।

ওয়েইসির দলকে একহাত নিতে মোদী নামছেন আসরে!

ওয়েইসির দলকে একহাত নিতে মোদী নামছেন আসরে!

বিজেপির বি টিম বলে যে মিমকে টার্গেট করেছে বিজেপি বিরোধী শিবির, আসাদভাইদের সেই মিমকে একহাত নিয়ে হায়দরাবাদে প্রচার ঝড় তুলতে পারেন মোদী। এমন ইঙ্গিত বিজেপি সূত্রে এসেছে। আর মোদীকেই ওল্ড সিটিতে প্রচারের জন্য আসার রণহুঙ্কার দিলেন ওয়েইসি।

 মোদীকে চ্যালেঞ্জ ওয়েইসির

মোদীকে চ্যালেঞ্জ ওয়েইসির

'নরেন্দ্র মোদীকে আনা হোক প্রচারের জন্য। আনরাও দেখে নেব , কতগুলো আসন ওরা দখলে রাখে। নিয়ে আসা হোক সেই মানুষটি যে আপনাদের মুখ্য প্রচার চরিত্র। করা হোক মোদীর সভা। তারপর দেখে নেব।' হায়দরাবাদের এক সভায় এভা বার্তা দিয়ে কার্যত বিজেপির বিরুদ্ধে পারদ চড়িয়েছেন আসাদউদ্দিন ওয়েইসি।

বিহারের পর আত্মবিশ্বাস তুঙ্গে

বিহারের পর আত্মবিশ্বাস তুঙ্গে

সাফ ভাষায় এই সভায় হায়দরাবাদের ভূমিপুত্র আসাদউদ্দিন ওয়েইসি জানান, ' কোন জগতে বাস করেন আপনারা? কী মহৎ এমন লাভ করেছেন আপনারা বিহারে? আমরা ২০ টি আসনের মধ্যে ৫ টি তে জয় পেয়েছি। আর এই সফর এত সহজে থামবে না । ' শুধু যে হায়দরাবাদ ভোট নিয়ে আসাদ এদিন পাদ চড়ান, তা নয়, এরসঙ্গে বাংলার ভোটেও যে মিম অপ্রতিরোধ্য হয়ে উঠতে চলেছে, তাও বুঝিয়ে দেন তিনি।

 বিজেপির সম্মুখ সমরে মিম!

বিজেপির সম্মুখ সমরে মিম!

এদিকে, হায়দরাবাদে পুরভোটে বিজেপি কার্যত সম্মুখ সমরে রেখে দিয়েছে মিমকে। একাধিক বিজেপি নেতা হায়দরাবাদ পুরভোটের প্রচারে গিয়ে সাফ জানিয়েছেন, আসাদউদ্দিনের পক্ষে পড়া প্রতিটি ভোট ভারত বিরোধী। বিজেপি শিবির সাফ দাবি করেছে , রোহিঙ্গা থেকে পাকিস্তানিদের আশ্রয়দাতা আসাদউদ্দিনের মিম।

বিজেপি-মিম কোন ছাঁচে ভোট যুদ্ধ লড়ছে!

বিজেপি-মিম কোন ছাঁচে ভোট যুদ্ধ লড়ছে!

ওয়াকিবহাল মহলের ধারণা, বিজেপির তাবড় নেতা অমিত শাহ থেকে জেপি নাড্ডাকে হায়দরাবাদের ছোট্ট পুরভোটে এনে কার্যত টিআরএসএর দখলে থাকা রাজ্যে থাবা বসাতে চাইছে গেরুয়া বিজয় নিশান। যাতে মিম বিরোধিতা করে সরাসরি হিন্দু ভোট নিজের দখলে রাখা যায় তার চেষ্টায় বিজেপি। অন্যদিকে, সম্পূর্ণভাবে মুসলিম ভোট যাতে মিমের খাতায় পড়ে তার চেষ্টায় বিজেপি বিরোধিতার রাস্তায় মিম। ফলে মাঝখান থেকে টিআরএস বিপদের মুখে পড়তে পারে নিজেরই শাসিত রাজ্যে।

মুখ্যমন্ত্রীর হুঁশিয়ারির পরেই ছড়াচ্ছে ক্ষোভ! ক্ষতম হবে ভাইপো রাজ, বার্তা 'দাদার অনুগামী'দের

English summary
Asaduddin Owaisi Dares saying Bring Modi for Muqabla in GHMC polls
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X