• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কানপুরে ব্যবসায়ীকে ঘিরে রাজনৈতিক তরজা! প্রধানমন্ত্রী মোদীকে কটাক্ষ ওয়াইসির

Google Oneindia Bengali News

এআইএমআইএম প্রধান এবং হায়দরাবাদের সাংসদ আসাদউদ্দিন ওয়াইসি বুধবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে লক্ষ্য করে, কানপুরের ব্যবসায়ীকে গ্রেপ্তার এবং প্রায় ১৮০ কোটি টাকা বাজেয়াপ্ত করাকে ঘিরে আক্রমণাত্মক কথা বললেন।

কানপুরে ব্যবসায়ীকে ঘিরে রাজনৈতিক তরজা! প্রধানমন্ত্রী মোদীকে কটাক্ষ ওয়াইসির

ওয়েইসি প্রধানমন্ত্রী মোদীকে আক্রমণ করে বলেন, ২০১৬ সালে নোটবন্দীকরণ অভিযান কাজ করলে কীভাবে ব্যক্তি নগদে এত সম্পদ সংগ্রহ করতে পারে। “প্রধানমন্ত্রীর বলা উচিত কীভাবে নোটবন্দী হওয়া সত্ত্বেও ইউপিতে একজন ব্যবসায়ীর বাড়িতে ১৮০ কোটি টাকার নগদ পাওয়া যায়? প্রধানমন্ত্রীর মেনে নেওয়া উচিত যে তার মস্তিষ্কের তৈরি - নোটবন্দীকরণ - সম্পূর্ণরূপে ব্যর্থ হয়েছে, এবং এটি ছোট-বড় শিল্প এবং চাকরিগুলিকে ধ্বংস করেছে’’।

উল্লেখ্য, আয়কর বিভাগ কানপুরের এক ব্যবসায়ী পীযূষ জৈন ব্যক্তির বাড়িতে হানা দিয়ে ১৫০ কোটির নোট উদ্ধার করেছেন। যিনি পান মসলা ও পারফিউমের ব্যবসা করেন বলে জানা গিয়েছে। আর এনিয়ে রাজনৈতিক মহলে নানান তরজা শুরু হয়েছে। ব্যবসায়ী গ্রেপ্তার করা হয়েছে। শোনা যায়, পারফিউম ব্যবসায়ী ছিলেন উত্তর প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা সমাজবাদী পার্টির নেতা অখিলেশ যাদবের কাছের লোক ছিল।

করোনার বাড়বাড়ন্তে ২২ জানুয়ারি পুরভোট নিয়ে কমিশনকে ভেবে দেখার বার্তা বিজেপির! জবাব তৃণমূলের করোনার বাড়বাড়ন্তে ২২ জানুয়ারি পুরভোট নিয়ে কমিশনকে ভেবে দেখার বার্তা বিজেপির! জবাব তৃণমূলের

মঙ্গলবার একাধিক কর্মসূচী নিয়ে উত্তরপ্রদেশে সফর করেছেন প্রধানমন্ত্রী। সেখানে এক সভা থেকে নাম না করেই সমাজবাদী পার্টিকে শানালেন তিনি। প্রধানমন্ত্রী বলেন, 'বাক্স ভর্তি টাকা বেরিয়ে এল। আমি তো ভেবেছিলাম এ ক্ষেত্রেও ওরা ভাববে, এটা আমরা করেছি।’ তিনি আরও বলেন, ২০১৭ সালের আগে অর্থাৎ বিজেপি ক্ষমতায় আসার আগে পারফিউমের ব্যবসায় কী ভাবে রাজ্য জুড়ে ছড়িয়েছিল দুর্নীতির জাল। সে কথা সবারই জানা।

বিরোধীদের আক্রমণ করে প্রধানমন্ত্রী বলেন, 'এখন সবাই চুপ করে বসে আছে। পাহাড় প্রমাণ নোট কোথা থেকে এল, তার কৃতিত্ব নিতে তো কেউ আসছে না। উত্তর প্রদেশের মানুষ সব দেখছে, আর সব বুঝতে পারছে।’

গতকাল কানপুরে একটি মেট্রো প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী। পাশাপাশি নরেন্দ্র মোদী উপস্থিত ছিলেন কানপুর আইআইটির কনভোকেশনেও। শহুরে গতিশীলতার উন্নতি প্রধানমন্ত্রীর মূল ফোকাস। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, আজ কানপুরবাসীর দ্বিগুণ আনন্দ। এক দিকে, মেট্রো রেল প্রকল্প পাচ্ছেন কানপুরবাসী, পাশাপাশি প্রযুক্তির দুনিয়া পাচ্ছে আইআইটি কানপুর।


English summary
asaduddin owaisi attacked prime minister modi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X