• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইআরসিটিসি খোলা মাত্রই দিল্লি–হাওড়া রুটের টিকিট বিক্রি এক নিমেষে

পূর্ব নির্ধারিত সময় মতো সোমবার বিকেল চারটের সময় আইআরসিটিসিতে টিকিট বুকিং হওয়ার কথা থাকলেও যান্ত্রিক কারণে তা পিছিয়ে দেওয়া হয়। বিকেল চারটের বদলে সন্ধ্যা ৬ থেকে সীমিত সংখ্যার ট্রেনের টিকিট বুকিং শুরু করে দেওয়া হয়। যা মঙ্গলবার থেকে চালানো হবে।

আইআরসিটিসি খোলা মাত্রই দিল্লি–হাওড়া রুটের টিকিট বিক্রি এক নিমেষে

ওয়েবসাইটে টিকিট বুকিং শুরু হওয়ার ১০ মিনিটের মধ্যে হাওড়া–ড়িউ দিল্লি রুটের থার্ড এ/‌সি টিকিট সব বিক্রি হয়ে যায়। এই ট্রেনটি মঙ্গলবারই দিল্লি থেকে ছাড়বে। বিকেল চারটের সময় ওয়েবসাইটে টিকিট বুকিং শুরু হওয়ার কথা থাকলেও অতিরিক্ত চাপের কারণে তা সঠিক সময়ে খুলতে পারেনি। দুঃখপ্রকাশ করে রেলের পক্ষ থেকে জানানো হয় যে বুকিং শীঘ্রই শুরু করা হবে। রেলের পক্ষ থেকে তা টুইট করেও জানানো হয়। রেল মন্ত্রক জানিয়েছে যে ১৫টি রুটের রাজধানী পরিষেবাও শুরু করে দেওয়া হবে তবে তার ভাড়া একটু বেশি পড়বে।

মঙ্গলবার থেকে শুরু হতে চলেছে ভারতীয় রেল পরিষেবা। করোনা সংক্রমণ রুখতে রেল পরিষেবা বন্ধ রাখা হয়েছিল। তা প্রায় ৫১ দিন পর খুলল। ১৫ জোড়া আপ–ডাউন ট্রেন চালানো হবে বলে রবিবারই জাতীয় পরিবহনের পক্ষ থেকে ঘোষণা করা হয়েছে।

পরিযায়ী শ্রমিকদের ফেরানো ইস্যুতে ফের তোপ দাগলেন অধীর রঞ্জন চৌধুরী

‌অনলাইনে ট্রেনের বুকিং শুরু, জেনে নিন কি কি নিয়ম মেনে চলতে হবে যাত্রীদের

English summary
According to the ministry of railways, train services will begin on 15 Rajdhani routes and the fare would be equivalent to that of the
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X