• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোদীর গড়ে পরিবর্তনের ডাক, গুজরাতে আপকে সুযোগ দেওয়ার আবেদন কেজরির

Google Oneindia Bengali News

গুজরাত বিধানসভা নির্বাচনের এখন মাত্র কয়েক মাস বাকি আছে, আম আদমি পার্টির প্রধান অরবিন্দ কেজরিওয়াল রবিবার একটি সমাবেশে ভাষণ দিয়েছেন এবং রাজ্যের জনগণকে তার দলকে নির্বাচনে সুযোগ দিতে বলেছেন।

করোনা আপডেট: দেশে দৈনিক সংক্রমণ সামান্য কমলেও চিন্তায় রাখছে সক্রিয় রোগীর সংখ্যা
কী বলেছেন কেজরিওয়াল ?

কী বলেছেন কেজরিওয়াল ?

রবিবার গুজরাটের ভারুচে আদিবাসী সংকল্প মহাসম্মেলনে বক্তব্য রাখার সময় তিনি বলেন, "একজন বিজেপি পার্টির ব্যক্তি আমাকে বলেছিলেন যে গুজরাতে তার দলের উদ্বিগ্ন হওয়ার কিছু নেই। আমি গুজরাতের সাড়ে ৬ কোটি মানুষকে বলতে চাই , আসুন আমরা এই অহংকার ভাঙি। আমাদের একটা সুযোগ দাও, আমাদের সরকার পছন্দ না হলে পরের বার আমাকে বের করে দাও।"

আত্মবিশ্বাসী কেজরিওয়াল

আত্মবিশ্বাসী কেজরিওয়াল

অরবিন্দ কেজরিওয়াল রবিবার বলেছেন, "আমি শুনেছি গুজরাটে আগাম নির্বাচন হবে। আপনি কি [বিজেপি] আম আদমি পার্টিকে ভয় পান? তারা আমাদের সময় দিতে চায় না। তারা মনে করে আমরা যদি ডিসেম্বর পর্যন্ত সময় পাই, আমরা স্পষ্ট সংখ্যাগরিষ্ঠতা পাব। কিন্তু আমি আপনাকে বলি, ঈশ্বর আমাদের সঙ্গে আছেন। আপনি এখনই না করে ৬ মাস পরে নির্বাচন করুন, আপ জিতবে।"

শনিবার, গুজরাটের শীর্ষ বিজেপি নেতৃত্ব দিল্লিতে প্রধানমন্ত্রী মোদীর সাথে দেখা করার পরে, দিল্লির মুখ্যমন্ত্রী কেজরিওয়াল টুইটারে জিজ্ঞাসা করেছিলেন যে ক্ষমতাসীন বিজেপি গুজরাটে বিধানসভা ভেঙে দেবে এবং আপের-এর ভয়ে আগাম নির্বাচন ঘোষণা করবে কিনা।

বিজেপি, কংগ্রেসেকে নিশানা

বিজেপি, কংগ্রেসেকে নিশানা

অরবিন্দ কেজরিওয়াল ক্ষমতাসীন বিজেপিকে আক্রমণ করে বলেছেন যে দলটি গুজরাতে শুধুমাত্র "ধনী লোকদের সাথে রয়েছে"। তিনি দলটির বিরুদ্ধে রাজ্যে "আদিবাসীদের রক্ত ​​চুষে নেওয়ার" অভিযোগও করেছেন।


আরও, গুজরাট বিজেপির প্রধান সিআর পাটিলকে আক্রমণ করে অরবিন্দ কেজরিওয়াল বলেছেন, "বিজেপি তাদের রাজ্য প্রধানের জন্য সারে ৬ কোটি মানুষের কাছ থেকে একটি গুজরাটি পায়নি? এটা গুজরাতের জনগণের জন্য অপমান। মহারাষ্ট্রের একজন ব্যক্তি সরকার চালাবেন। গুজরাত?"

রবিবার তাঁর ভাষণে কংগ্রেসের কথা বলতে গিয়ে অরবিন্দ কেজরিওয়াল বলেছিলেন, "কংগ্রেস শেষ। তবে, কংগ্রেসে ভাল লোক আছে এবং তারা যদি গুজরাটের জন্য ভালো কিছু করতে চায়, তাহলে আমাদের সাথে যোগ দিন। বিজেপিতে কিছু ভাল মানুষ আছে। ঠিক আছে, তারা যদি গুজরাতের জন্য ভালো কিছু চায়, তাহলে আমাদের সাথে যোগ দিন। তারা বিজেপির সাথে থাকলে কিছুই হবে না।"

আপ এর প্রতিশ্রুতি

আপ এর প্রতিশ্রুতি

গুজরাটের জনগণকে সম্বোধন করে অরবিন্দ কেজরিওয়াল বলেছেন, আসন্ন নির্বাচনে নির্বাচিত হলে তার দল দারিদ্র্য দূর করবে এবং বিনামূল্যে শিক্ষা ও ভালো চিকিৎসা সুবিধা দেবে। তিনি বলেন, "দিল্লির মানুষ আমাদের অনেক ভালোবাসা দিয়েছে। আমি গুজরাটের মানুষের সাথে আজীবন সম্পর্ক রাখতে চাই।"

তিনি গুজরাটের মুখ্যমন্ত্রী ভূপেন্দ্র প্যাটেলকে দিল্লিতে স্কুল পরিদর্শনের আমন্ত্রণ জানিয়েছেন। তিনি বলেন, "গুজরাটের সরকারি স্কুলগুলোর অবস্থা খুবই খারাপ। ৭ বছরে আমরা দিল্লির শিক্ষা ব্যবস্থা বদলে দিয়েছি। আপনারা বিজেপিকে আরও ৫ বছর দিন, এখানে কিছুই বদলাবে না। আমাদের একটি সুযোগ দিন।"

English summary
aap head arvind kejriwal attacks bjp before gujarat election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X
Desktop Bottom Promotion