• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিধ্বংসী আগুনে ম্যাজিস্ট্রেট পর্যায়ের তদন্ত!মৃতদের পরিবারকে ১০ লক্ষ টাকা করে সাহায্য কেজরিওয়ালের

দিল্লির সরকার রবিবার আনাজ মাণ্ডিতে বিধ্বংসী আগুনের ঘটনায় তদন্তের নির্দেশ দিয়েছে। সাত দিনের মধ্যে রিপোর্ট তলব করা হয়েছে। অর্থমন্ত্রী কৈলাস গেহলট জেলাশাসককে তদন্তের নির্দেশ দিয়েছেন। এদিন ঘটনাস্থল পরিদর্শনের সময় দিল্লির মুখ্যমন্ত্রী জানিয়েছেন, ঘটনাক ম্যাজিস্ট্রেট পর্যায়ের তদন্ত করা হবে।

দিল্লির আগুনে মৃত ৪০ জনের বেশি

দিল্লির আগুনে মৃত ৪০ জনের বেশি

আনাজ মাণ্ডির ৩ তলা বাড়িতে রবিবার ভোরে আগুন লাগে। সেই সময় শ্রমিকরা সেখানে ঘুমিয়ে ছিলেন। এই অগ্নিকাণ্ডে ৪০ জনের বেশি মানুষের মৃত্যু হয়েছে। পাশাপাশি ৫০ জনের বেশি আহত হয়েছেন। মৃত ও আহতদের বেশিরভাগই শ্রমিক বলে জানা গিয়েছে।

সাহায্য ঘোষণা মুখ্যমন্ত্রী

এদিন মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল ঘটনাস্থল পরিদর্শন করেন। মৃতদের পরিবারকে ১০ লক্ষ টাকা করে সাহায্যের কথা ঘোষণা করেন তিনি। পাশাপাশি আহতদের জন্য একলক্ষ টাকা করে সাহায্যের কথাও জানিয়েছেন তিনি। এছাড়াও আহতদের চিকিৎসার খরচও সরকার বহন করবে বলে জানিয়েছেন তিনি।

সাহায্য ঘোষণা প্রধানমন্ত্রীর

সাহায্য ঘোষণা প্রধানমন্ত্রীর

প্রধানমন্ত্রীর অফিস থেকে জানানো হয়েছে, প্রধানমন্ত্রীর জাতীয় বিপর্যয় তহবিল থেকে মৃতদের পরিবারকে ২ লক্ষ টাকা করে সাহায্য দেওয়া হবে। আর গুরুতর আহতদের দেওয়া হবে ৫০ হাজার টাকা করে।

সাহায্য ঘোষণা দিল্লির বিজেপির

উত্তর পূর্ব দিল্লির সাংসদ মনোজ তিওয়ারি এদিন ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি জানিয়েছেন, বিজেপির তরফে মৃত ও আহতদের আর্থিক সাহায্য দেওয়া হবে। মৃতদের পরিবারকে দেওয়া হবে ৫ লক্ষ টাকা করে। আর আহতদের দেওয়া হবে ২৫ হাজার টাকা করে।

English summary
Arvind Kejriwal orders Magisterial inquiry of Delhi fire and announces compensation of Rs 10 lakh each. Delhi Govt also give Rs 1 lakh each to those who injured.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X