• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জন্তুদের লালসার পর পুরো সিস্টেম তরুণীকে ধর্ষণ করে, হাথরাসের ঘটনায় ক্ষুব্ধ অরবিন্দ কেজরিয়াল

উত্তরপ্রদেশের হাথরাসের ঘটনায় ফের আরও একবার উত্তপ্ত হয়ে উঠল দেশ। এক দলিত তরুণীকে গণধর্ষণ করে তাঁকে শ্বাসরোধ করে খুন করার চেষ্টা করে দুষ্কৃতীরা। মঙ্গলবারই দিল্লির সফদরজঙ্গ মৃত্যু হয়েছে ওই তরুণীর। এই ঘটনায় প্রতিবাদে সরব হয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। বুধবার তিনি জানান যে হাথরাসের গণধর্ষণে আক্রান্ত তরুণীকে প্রথমে কিছু জন্তু মিলে ধর্ষণ করে এরপর তাঁকে পুরো সিস্টেম মিলে ধর্ষণ করে।

জন্তুদের লালসার পর পুরো সিস্টেম তরুণীকে ধর্ষণ করে, হাথরাসের ঘটনায় ক্ষুব্ধ অরবিন্দ কেজরিয়াল

অরবিন্দ কেজরিওয়ালের এই মন্তব্য করার আগে তরুণীর পরিবার অভিযোগ জানিয়েছিল যে আক্রান্তের মৃত্যুর রাতেই পুলিশ তাদের শেষকৃত্য করার জন্য চাপ দেয়। প্রসঙ্গত, ১৫ দিন আগে ওই তরুণীকে গণধর্ষণ করা হয়েছিল। বুধবার খুব ভোরে ওই তরুণীকে সমাধিস্থ করা হয়। যদিও স্থানীয় পুলিশ জানিয়েছে যে পরিবারের ইচ্ছানুযায়ী ওই তরুণীকে সমাধি দেওয়া হয়।

বুধবার অরবিন্দ কেজরিওয়াল হিন্দিতে টুইট করে বলেন, '‌হাথরাসের আক্রান্ত তরুণীকে প্রথমে কিছু জন্তুরা মিলে ধর্ষণ করে এবং মঙ্গলবার পুরো সিস্টেম মিলে ধর্ষণ করে তাঁকে আবারও। পুরো ঘটনাটি সত্যিই খুব যন্ত্রণাদায়ক।’‌ ১৯ বছরের তরুণীর এই মৃত্যু গোটা সমাজ, দেশ ও সরকারের লজ্জা বলে জানান কেজরিওয়াল এবং তিনি অভিযুক্তদের মৃত্যুদণ্ড দাবি করেছেন।

১৪ সেপ্টেম্বর হাথরাসের একটি গ্রামে চারজন মিলে পাশবিকভাবে ধর্ষণ করে ওই তরুণীকে। হাসপাতালে তাঁর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে দিল্লির সফদরগঞ্জে স্থানান্তরিত করা হয়। সেখানেই মঙ্গলবার মারা যান তরুণী। ধর্ষিতার মৃত্যুর খবর সামনে আসতেই দিল্লি সহ গোটা দেশের সমাজের প্রতিটি ক্ষেত্র থেকে প্রতিবাদের ঝড় উঠতে থাকে। রাজনৈতিকবিদ থেকে ক্রীড়া জগত, বলিউড, সমাজকর্মী সকলেই এই ঘটনার তীব্র সমালোচনা করেন এবং তরুণীর জন্য বিচারের দাবি করেন। প্রসঙ্গত, মঙ্গলবার রাতেই উত্তরপ্রদেশ পুলিশ আক্রান্তের মরদেহ ও পরিবারকে সঙ্গে করে দিল্লি থেকে উত্তরপ্রদেশে চলে আসেন।

২৮ বছরের দীর্ঘ প্রতিক্ষা, শেষ পর্যন্ত বাবরি মামলায় শাপমুক্ত লৌহপুরুষ লালকৃষ্ণ আডবাণী!

English summary
arvind kejriwal angry over hathras incident whole system raped girl after beasts
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X