• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

কেজরিওয়ালকে লক্ষ্য করে পাথর ছোঁড়া হল মোদী-রাজ্যে! ভোটের মুখে উত্তেজনা চরমে

আম আদমি পার্টি প্রধান অরবিন্দ কেজরিওয়ালকে লক্ষ্য করে পাথর ছোঁড়া হল মোদী-রাজ্যে! মোদী-রাজ্য গুজরাতে সোমবার রোড শো করছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী। তখন তাঁৎ রোড শোয়ে পাথর ছোড়া হয়।
  • |
Google Oneindia Bengali News

আম আদমি পার্টি প্রধান অরবিন্দ কেজরিওয়ালকে লক্ষ্য করে পাথর ছোঁড়া হল মোদী-রাজ্যে! মোদী-রাজ্য গুজরাতে সোমবার রোড শো করছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী। তখন তাঁৎ রোড শোয়ে পাথর ছোড়া হয়। অভিযোগ, বিজেপির 'গুন্ডা'রা ভোটের মুখে তাদের ব়্যালি লক্ষ্য করে পাথর ছোড়ে। এই ঘটনায় উত্তেজনা চরমে ওঠে।

কেজরিওয়ালকে লক্ষ্য করে পাথর ছোঁড়া হল মোদী-রাজ্যে!

অরবিন্দ কেজরিওয়াল গুজরাতের সুরাটে এক মিছিলে অংশ নিয়েছিলেন। একজন মুখ্যমন্ত্রী মিছিলে হাঁটছেন, সেখানে নিরাপত্তাকে বুড়ো আঙুল দেখিয়ে রোড শো-এ হামলা হল। কেজরিওয়ালের রোড শোতে নিরাপত্তা লঙ্ঘন হল। কেজরিওয়ালের ব়্যালি শহরের একটি গলি পার হওয়ার পরই পাথর ছোড়া হয় বলে অভিযোগ।

মিছিলে হামলার পরে কেজরিওয়াল বলেছিলেন, বিজেপির লোকেরা গত ২৭ বছরে কোনও কাজ করেনি। তিনি বলেন, রাজ্যের সর্বত্র মুদ্রাস্ফীতি, বেকারত্ব গ্রাস করেছে, আর রাজ্যের শাসকদল শুধু গুন্ডামি করে বেড়াচ্ছে। তাঁরা বিরোধীদের লক্ষ্য করপে পাথর ছুড়তেও পিছপা হচ্ছে না। গত ২৭ বছর যদি তারা কাজ করত, তাহলে আর বিরোধীদের পাথর ছুড়তে হ'ত না।

গুজরাত বিধানসভার আম আদমী প্রার্থী অল্পেশ কাথিরিয়া অভিযোগ করেন, এই পাথরটি বিজেপির গুন্ডারা ছুড়েছেন। গুজরাত লোকেরা যখন কেজরিওয়ালকে ফুল ছুড়ছে, তখন পাথর কারা ছুড়তে পারেন, তা সহজেই অনুমেয়। এ কাজ বিজেপি ছাড়া আর কারও হতে পারে না। আর বিজেপির এই আক্রমণের প্রতিক্রিয়ায় অরবিন্দ কেজরিওয়াল বলেন, তারা আমাকে লক্ষ্য করে পাথর ছুড়েছে, জানি আমি কী অন্যায় করেছি।

কেজরি বলেন, আমি বলেছি আমরা ক্ষমতা এলে স্কুল আর হাসপাতালে তৈরি করব। আমাকে আপনারা কাজগুলি দেখান যে, গুজরাতে ২৭ বছরের একটা সরকার এই কাজগুলি করেছে। দয়া করে গালি দেবেন না। আর এই দাবি করার কয়েকদিন পরেই সাম্প্রতির আক্রমণটি ঘটেছে। আম আগমি পার্টির গুজরাত রাজ্যের প্রধান গোপাল ইতালিয়া টুইটারে একটি ভিডিও পোস্ট করে দাবি করেছেন, বিজেপির ছোড়া পাথকে এক শিশু গুরুতর আহত হয়েছেন।

আম আদমি পার্টির অভিযোগ, বিজেপির গুন্ডারা হারার ভয়ে সভা সমাবেশ ও মিছিয়ে পাথর ছুড়ছে। আম আদমি পার্টি আসার পর গুজরাতে মহিলা ও যুবকদের মধ্যে একটি বিশাল উন্মাদনা তৈরি হয়েছে। ডিসেম্বর মাসের শুরুতেই রাজ্যে ভোট। আপের দাবি ১৮২টি বিধানসভা আসনের মধ্যে আপ ৯০টিরও বেশি আসনে জিতবে। বিজেপি হারার ভয়েই এইসব করে বেড়াচ্ছে।

কেজরিওয়াল বলেন, গুজরাতের মহিলা ও যুবকেরা আম আদমি পার্টিকে ভোট দেবেন। বিজেপির ভয়ে তারা এখন মুখ খুলছেন না। ১ ডিসেম্বরের গুজরাত বিধানসভা নির্বাচনের প্রথম পর্বের ভোটের প্রচার শেষ হবে ২৯ নভেম্বর অর্থাৎ মঙ্গলবার। আর দ্বিতীয় তথা অন্তিম পর্বের ভোটগ্রহণ হবে ৫ ডিসেম্বর। ভোট গণনা হবে ৮ নভেম্বর।

English summary
Arvind Kejriwal alleges that BJP pelted stone his road show in Surat for Gujarat Assembly election.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X