• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রকাশিত হল বিজেপির 'প্রচার থিম'! মানুষ কি পছন্দ করবেন ৪০ ক্যাপ্টেনের সরকারকে, কটাক্ষ জেটলির

আসন্ন লোকসভা নির্বাচনকে সামনে রেখে বিজেপির প্রচার থিম প্রকাশ করলেন বর্ষীয়ান নেতা অরুণ জেটলি। তিনি বলেন, এবারের নির্বাচনে লড়াই হতে চলেছে পরীক্ষিত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে বিরোধীদের সম্মিলিত বিশৃঙ্খলার। তিনি বলেন, মানুষকে বেছে নিতে হবে একজন ক্যাপ্টেনের নেতৃত্বে সরকার কিংবা ৪০ ক্যাপ্টেনের ১১ খেলোয়ারের সরকার।

প্রকাশিত হল বিজেপির প্রচার থিম! মানুষ কি পছন্দ করবেন ৪০ ক্যাপ্টেনের সরকারকে, কটাক্ষ জেটলির

দলের প্রচারের ট্যাগ লাইন হল ফির একবার মোদী সরকার। মোদী সরকারের পাঁচ বছরের শাসনকালের কাজের ওপর ভিত্তি করেই এই ডাক দেওয়া হয়েছে। যার মধ্যে

রয়েছে জাতীয় সুরক্ষা, সততা, বড় সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা। জানিয়েছেন জেটলি। তিনি জানিয়েছেন, এগুলি ভবিষ্যতের জন্য নয়। কেননা সরকার তাদের নির্দেষ্ট ৫ বছর সময়ের মধ্যে তা সম্পূর্ণ করেছে।

এদিন জেটলির সঙ্গে হাজির ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী পীযূষ গোয়েল, বিজেপির সাধারণ সম্পাদক ভূপিন্দার যাদব। তারা স্লোগান এবং দলের প্রচারের জন্য ভিডিও প্রকাশ করেন।

জেটলি জানিয়েছেন, বিজেপির টার্গেট হল গরিব, মধ্যবিত্ত শ্রেণি, নব্য মধ্যবিত্ত শ্রেণি। কংগ্রেসের ইস্তেহারে মধ্যবিত্ত শ্রেণির কথা না থাকারও সমালোচনা করেন জেটলি। তিনি বলেন, ভারতের মধ্যবিত্ত শ্রেণি বিশ্বের অর্থনীতির ওপর প্রভাব ফেলতে চলেছে সামনের দশকগুলিতে।

[আরও পড়ুন:মমতাকে সারদা নিয়ে জবাব! আসল সুবিধা ভোগীর কথা ফাঁস করলেন মুকুল রায়]

জেটলি বলেন, অনেক বিরোধী নেতাই হাং পার্লামেন্টের সম্ভাবনার কথা বলছেন। কিন্তু মানুষকেই ঠিক করতে হবে তাঁরা কী চান। দেশবাসীকে সিদ্ধান্ত নিতে হবে, তারা কি দুর্বল সরকার চান, নাকি সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতার প্রধানমন্ত্রী চান।

[আরও পড়ুন:২০১৯ ভোটের আগে হিন্দু ধর্ম নিয়ে উর্মিলা পেশ করলেন নয়া বক্তব্য ]

[আরও পড়ুুন:লোকসভা নির্বাচনের সমস্ত খবর পেতে ক্লিক করুন এই লিঙ্কে]

English summary
Arun Jaitley releases BJP's campaign theme song, Phir Ek Baar Modi Sarkar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X