• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলার সন্দেহভাজন জঙ্গির সঙ্গে পকিস্তানের আলাকায়দা কমান্ডারের যোগ! ৯ ধৃতের প্ল্যান ঘিরে ভয়াবহ তথ্য

  • |

গোটা দেশে বিভিন্ন অংশ থেকে শনিবারই ৯ জন সন্দেহভাজনকে গ্রেফতার করে এনআইএ। ধৃতদের সম্পর্কে একাধিক চাঞ্চল্যকর তথ্য উঠে আসছে। একনজরে দেখে নেওয়া যাক , এই ৯ জন সন্দেহভাজনকে ঘিরে এআইএ কী জানতে পেরেছে।

 পাকিস্তানের সঙ্গে যোগ

পাকিস্তানের সঙ্গে যোগ

পশ্চিমবঙ্গ, কেরল সহ দেশের বিভিন্নপ্রান্ত থেকে একাধিক সন্দেহভাজন জঙ্গির গ্রেফতারির পর থেকেই তাদের সঙ্গে পাকিস্তানের যোগের তথ্য সামনে আসতে শুরু করে। জঙ্গিদের সঙ্গে পাকিস্তান যেগ ধীরে ধীরে প্রমাণ হচ্ছে । আলকায় দার পাকিস্তানের কমান্ডারের সঙ্গে এদের যোগ ছিল বলে জানিয়েছে পুলিশ।

 ফোন বন্ধ, তারপর..!

ফোন বন্ধ, তারপর..!

এনআইএ জানিয়েছে, কেরল ও পশ্চিমবঙ্গের বাড়ি থেকে যখন এই জঙ্গিরা রওনা হয়েছে, তখন তার আগে এরা সকলে ফোন সুইচজ অফ করে রাখে। এরপরই এনআইএ এদের গ্রেফতারির পর জানিয়েছে, এদের বিভিন্নজনের বাড়ি থেকে শার্পনেল তৈরির রসদ, জিহাদি কাগদপত্র ও বেশ কিছু সন্দেহজনক নথি পাওয়া গিয়েছে।

 আগামী সপ্তাহের পর পর বিস্ফোরণের ছক!

আগামী সপ্তাহের পর পর বিস্ফোরণের ছক!

এনআইএ সূত্রের খবর আগামী সপ্তাহে পর পর বোমা বিস্ফোরণের ছক ছিল এই ৯ জন সন্দেহভাজনের। এমন ৯ ধৃতের সঙ্গে সারা দেশ থেকে আরও কয়েকজন সন্দেহভাজন জঙ্গিকে গ্রেফতার করছে এনআইএ। আর তাদের হোয়াটসঅ্যাপ চ্যাট থেকেই একাধিক ভয়াবহ তথ্য উদ্ধার করেছে এনআইএ।

 পশ্চিমবঙ্গ থেকে ধৃতের পাকিস্তান যোগ

পশ্চিমবঙ্গ থেকে ধৃতের পাকিস্তান যোগ

জানা গিয়েছে, বাংলার সঙ্গে যোগ রয়েছে ধৃত মুরশিদ হাসানের। তার সঙ্গে পাকিস্তানের আলকায়দা কমান্ডারের সরাসরি ছিল বলে হোয়াটস অ্যাপ থেকে তথ্য পেয়েছে এনআইএ। এই কমান্ডারের আসল পরিচয় কী, তা নিয়ে ওখনও তদন্ত বাকি এনআইএর। এমনই তথ্য সূত্রের মাধ্যমে উঠে এসেছে।

 কাশ্মীরের পথে ভারতে অস্ত্র সরবরাহ

কাশ্মীরের পথে ভারতে অস্ত্র সরবরাহ

এই পাকিস্তানের আলকায়দা কমান্ডার কাশ্মীরের পথে অস্ত্র সরবরাহকরার ছক কষে। আর সেই অস্ত্র কাশ্মীর সীমান্ত পথ ধরে ভারতে পাঠাবার বন্দোবস্ত করে। পরে কোভিড বিধির কড়াকড়ি ঘিরে সে কাশ্মীর থেকে লোকেশন দিল্লিতে পরিবর্তিত করে।

English summary
Arrested 9 suspected Jihadist in India of Al Qaeda has Pakistan link , know the deatails
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X